• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে বাসে আগুন, চালক নিহত

  ভৈরব প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২১, ১৫:৩২
বাস
আগুনে পুড়ে যাওয়া বাস ( ছবি : সংগৃহীত)

কিশোরগঞ্জের ভৈরবে বাসে আগুন লেগে আবুল হোসেন (৫৯) নামে এক বাস চালকের মৃত্যু হয়েছে।

সোমবার ( ১১ ডিসেম্বর) ভোর ৪ টায় বাসস্ট্যান্ডের দুর্জয় মোড়ের দক্ষিণ পাশে অবস্থানরত বাসে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত আবুল হোসেন নরসিংদী জেলার পলাশ থানার আলিশখার টেকের মো. কিতাব আলির পুত্র বলে জানা যায়।

আরও পড়ুন- ব্যাটসম্যানদের দৃড়তায় শেষ রক্ষা ...

ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, প্রতিদিনের মত বিসমিল্লাহ পরিবহনের বাসটি ট্রিপ শেষে রাতে বাসস্ট্যান্ডের দক্ষিণে বঙ্গবন্ধু সরণী এলাকায় রাঁধুনি হোটেলের অপর পাশে দরজা লাগিয়ে ঘুমিয়ে পড়ে বাসের চালক আবুল হোসেন। ভোররাতে বাসের পিছন দিকে আগুন দেখতে পায় এলাকাবাসী। কিছু বুঝে উঠার আগেই আগুন সারা বাসে ছড়িয়ে পড়ে। এ সময় দরজা বন্ধ থাকায় চালক বাস থেকে বের হতে না পেরে ঘটনাস্থলে পুরে নিহত হয় ।

খবর পেয়ে ভৈরব বাজার ফায়ার সার্ভিস ও নৌ ফায়ার সার্ভিস ঘটনা স্থলে এসে আগুণ নিয়ন্ত্রণ করে। পড়ে বাসে তল্লাশি চালিয়ে ড্রাইভারের দগ্ধ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ভৈরব বাজার ফায়ার সার্ভিসের ইনচার্জ রাকিবুল হাসান জানান, আমরা ভোর সাড়ে ৪ টার সময় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার ও আগুন নেভানোর কাজ শুরু করি এবং প্রায় ৩০মিনিটের চেষ্টায় আগুন নিভাতে সক্ষম হই। বাসের সব জানালা বন্ধ ছিল এবং দরজা তালা মারা ছিল। এসময় বাসের ভিতরে ঘুমন্ত অবস্থায় এক জনের মৃত্যু ঘটে। আগুন নেভানোর পর দরজার তালা কেটে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন জানান, বাসে আগুনের ঘটনায় আবুল হোসেন নামে এক জনের মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়। আগুন লাগার বিষয়টি তদন্ত করে হচ্ছে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, কয়েলের আগুন থেকে ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড