• শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ১ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের দেড় যুগ পর মা-বাবাকে খোঁজে পেল মেয়ে

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২১, ১৪:৩৪
নিখোঁজের ১৮ বছর
নিখোঁজের ১৮ বছর পর মেয়ের সন্ধান পেল বাবা (ছবি : দৈনিক অধিকার)

নিখোঁজের ১৮ বছর পর মেয়ের সন্ধান পেল পরিবার। গত ৯ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের শান্তিনগর এলাকায় বসবাস করা মেয়ে তানিয়া আক্তারকে নিতে আসেন তার বাবাসহ পরিবারের সদস্যরা। তানিয়া গোপালগঞ্জ জেলার মঠবাড়িয়া উপজেলার বান্ধাবাড়ি গ্রামের সুন্দর আলী শিকদারের মেয়ে। ২০০৩ সালে সে বাবার সাথে ঢাকায় বেড়াতে গিয়ে নিখোঁজ হয়। দীর্ঘ দেড় যুগ পর মেয়েকে ফিরে পেয়ে খুশি পরিবারের সদস্যরা। তানিয়ার বাবা সুন্দর আলী শিকদার জানান, প্রায় ১৮ বছর আগে মেয়েকে নিয়ে ঢাকায় আমার বোনের বাড়িতে বেড়াতে আসি। তানিয়ার বয়স তখন ৬ বছর। কয়েকদিন পর তানিয়াকে তার ফুফুর বাড়িতে রেখে আমি গ্রামের বাড়ি চলে যাই। পরে জানতে পারি তানিয়া আমার পিছু নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। মেয়েকে ফিরে পেতে এলাকায় মাইকে প্রচার করি। ছবিসহ পত্রিকায় নিখোঁজ সংবাদ দেই। কিন্তু মেয়ের কোন সন্ধান পায়নি। কিছু দিন আগে তানিয়ার বান্ধবী পলি আক্তার ফেসবুকে তানিয়ার ছবিসহ হারিয়ে যাওয়ার সংবাদ দেখে আমাদেরকে জানায়। পরে আমরা অনেক যোগাযোগ করে মেয়ের বর্তমান ঠিকানা জানতে পারি। তিনি আরও বলেন, কসবা উপজেলার রাইতলা গ্রামের জার্মান প্রবাসী রিপন মিয়া আমার মেয়েকে ১৫ বছর লালন পালন করেছেন এবং একটি ভাল পাত্র দেখে বিয়ে দিয়েছেন। আমি তার কাছে কৃতজ্ঞ ।

তানিয়া বলেন, আমি বাবাকে হারিয়ে ফেলার পর আমাকে রিপন বাবা আদর স্নেহ দিয়ে লালন পালন করেছেন। আমি পরিবারকে খুঁজে পেতে অনেক চেষ্টা করেছি। কিন্তু পাইনি। পরে আমার স্বামীর বন্ধু ফেসবুকে আমার ছবি দিয়ে পোষ্ট দেওয়ার পর আমার পরিবারের সন্ধান পাই। পরিবারকে ফিরে পেয়ে আমি খুবই খুশি।

তানিয়ার স্বামী মো. আনোয়ার বলেন, জার্মান প্রবাসী রিপন মিয়া মামার সাথে পূর্ব পরিচয়ের সুবাদে আমি ২০১৫ তানিয়াকে বিয়ে করি। পরে আমার স্ত্রীর কাছ থেকে তার পরিবারকে হারিয়ে ফেলার ঘটনাটি জানতে পারি এবং আমার এক বন্ধুকে জানাই। বন্ধু তার ফেসবুকে প্রচার করলে তানিয়ার মা-বাবার খোঁজ পাই।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড