• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে নারীসহ ৫ প্রতারক আটক

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জে

১১ জানুয়ারি ২০২১, ০৯:৩৯
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিভিন্ন ফার্মেসিতে ড্রাগ সুপার পরিচয়ে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার সময় ড্রাগ সুপার, সাংবাদিক ও মানবাধিকারকর্মী পরিচয় বহনকারী এক নারীসহ পাঁচ প্রতারক এবং চৎবংং লেখা নাম্বার প্লেট বিহীন এক সিএনজি আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

রবিবার (১০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার সালুয়া ইউনিয়নের মধ্য সালুয়া চকবাজারে সেবা মেডিকেলে ভুয়া পরিচয়ে প্রতারণা করার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- নরসিংদী জেলার বেলাব উপজেলার লক্ষ্মীপুর (নারায়নপুর) গ্রামের ইদ্রিস ভূঁইয়ার ছেলে ইউসুফ ভূঁইয়া (৩৮), ভেলানগর (চিনিসপুর) এলাকার মৃত নিয়ত আলীর ছেলে রাজু মিয়া (৬৫), নরসিংদী সদর টাওয়াদী এলাকার মৃত হারিছ মিয়ার ছেলে তালাত মাহমুদ (৫২), কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা চন্ডিবের গ্রামের বিল্লাল মিয়ার মেয়ে অনুফা আক্তার পূষণ (৩১) ও নরসিংদী জেলার শিবপুর উপজেলার চৈতন্য সৃষ্টিগড়ের কবির হোসেনের ছেলে সিএনজি ড্রাইভার রাতুল মিয়া (১৬)।

জানা যায়, সকাল থেকে কুলিয়ারচর ফরিদপুর ইউনিয়নের আনন্দবাজারের বিভিন্ন ফার্মেসিতে প্রতারণা করে সালুয়া ইউনিয়নের চকবাজার এলাকায় সেবা মেডিকেল হলে ড্রাগ সুপার পরিচয়ে প্রতারণার করে টাকা হাতিয়ে নিতে চাইলে স্থানীয় জনতা তাদের আটক করে। পরে স্থানীয় লোকজন ও ইউপি সদস্য ছিদ্দিক মিয়া তাদের জনতার হাত থেকে উদ্ধার করে সালুয়া ইউনিয়ন পরিষদ হল রুমে আটক করে ইউএনও ও পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যায় ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবাইয়াৎ ফেরদৌসী বলেন, আটককৃতদের নিয়মিত মামলার জন্য থানার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড