• শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবারও কাউন্সিলর প্রার্থী হয়েছেন স্বামী-স্ত্রী

  সারাদেশ ডেস্ক

১০ জানুয়ারি ২০২১, ২২:৪৮
ছবি : সংগৃহীত

মুক্তাগাছা পৌর নির্বাচনে কাউন্সিলর পদে লড়ছেন স্বামী-স্ত্রী। অতীতের ধারা অব্যাহত রাখতে এবারও কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে জয়ী হতে চান স্বামী-স্ত্রী। সেই লক্ষ্যে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন তারা। পূর্বের জনপ্রিয়তা কাজে লাগাতে চান দুজনেই।

স্বামী মির্জা আবুল কালাম ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উটপাখি প্রতীক নিয়ে লড়াই করছেন। আর তার স্ত্রী মিসেস আসমা আক্তার চশমা প্রতীক নিয়ে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা আসনে নির্বাচনী মাঠে লড়ছেন।

দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি মুক্তাগাছা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ৫জন মেয়র পদে, কাউন্সিলর পদে ৪৩জন আর সংরক্ষিত কাউন্সিলর পদে ১৩জন প্রার্থী নির্বাচনের মাঠে রয়েছেন।

৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচনী মাঠে রয়েছেন ৫জন। এ ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর পদে মির্জা আবুল কালাম উটপাখি প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি এবারও জয়ী হওয়ার স্বপ্ন দেখছেন। এর আগে ১৯৯৩ সাল থেকে চারবার এখান থেকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন আবুল কালাম। এর মাঝে শুধু একবার তিনি সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর আলমের কাছে পরাজিত হয়েছেন।

আবুল কালামের সঙ্গে তার স্ত্রী ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের বর্তমান সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিসেস আসমা আক্তার চশমা প্রতীক নিয়ে নির্বাচনে লড়াই করছেন। এর আগে তিনি টানা তিনবার বিপুল ভোটের ব্যবধানে সংরক্ষিত মহিলা আসনে বিজয়ী হয়েছেন। এবারও তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হওয়ার স্বপ্ন দেখছেন। জয়ী হওয়ার আশা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইছেন তিনি।

কাউন্সিলর প্রার্থী মির্জা আবুল কালাম বলেন, তিনি সবসময় এলাকাবাসীর সঙ্গে রয়েছেন, আজীবন থাকবেন। এজন্যই তাকে মানুষ বারবার ভোট দিয়ে নির্বাচিত করেন।

স্ত্রী মিসেস আসমা আক্তারও বিজয়ী হওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন, ভোটাররা তাকে ভালোবাসেন। যে কোনো বিপদে তারা আমাকে তাদের কাছে পান। এজন্যই তিনি এবারও জয়ী হবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড