• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে নিজ ঘরে আগুনে পুড়ে বৃদ্ধের মৃত্যু

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১০ জানুয়ারি ২০২১, ১৭:৩৭
আগুন
প্রতীকী ছবি

পাবনার ঈশ্বরদীতে বসতঘরে আগুন লেগে ফোরকান মালিথা (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার (১০ জানুয়ারি) রাত সাড়ে তিনটার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফোরকান মালিথা সলিমপুর ইউনিয়নের মিরকামারী চাঁদ আলী মোড় এলাকার মৃত ইছাহক আলী মালিথার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফোরকান কিছুটা মানসিক বিকারগ্রস্ত ছিলেন। বাড়িতে তিনি একাই থাকতেন। রাতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে এসে আগুন নেভাতে সক্ষম হয়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আরিফুল ইসলাম আরিফ জানান, স্থানীয়দের মাধ্যমে রবিবার ভোররাত ৩টা ৪২ মিনিটে খবর পেয়ে তারা আগুন নেভাতে যান। ঘটনাস্থলে পৌঁছে তাদের আগুন নিয়ন্ত্রণে নিতে ২০ মিনিট সময় লাগে। এরইমধ্যে আগুনে ফোরকানের সেমিপাকা ঘরের একটিমাত্র কক্ষ একেবারে পুড়ে যায়। ওই ঘরেই ফোরকান থাকতেন। আগুন লাগার সময় ঘর থেকে বের হতে না পেরে আগুনে পুড়ে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, ফোরকান তার শোবার ঘরে প্লাস্টিকের পুরনো বোতল, ছেড়া পলিথিন ও ঝুট সংগ্রহ করে রাখতেন। ধারণা করা হচ্ছে রাতে তিনি মশার কয়েল জ্বালিয়ে ঘুমিয়ে পড়েন। আগুনে ঘরের জিনিসপত্রের সঙ্গে তিনিও দগ্ধ হন। আগুনে তার পুরো শরীর পুড়ে গেছে। ওই ঘরে মশার কয়েল পাওয়া গেছে। পরে মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা 'ডেথ বডি ব্যাগে' করে ভোরে সোয়া ৪টায় ঈশ্বরদী থানা পুলিশে হস্তান্তর করে।

ঈশ্বরদী থানার ওসি সেখ মো. নাসীর উদ্দীন জানান, পরিবারের কোনো অভিযোগ ও দাবি না থাকায় স্বজনরা লাশটি দাফনের জন্য নিয়ে গেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড