• শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ১ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে কাউন্সিলর প্রার্থীর বাড়িতে হামলা

  শরীয়তপুর প্রতিনিধি

১০ জানুয়ারি ২০২১, ১৭:২৭
নৌকা
নৌকার পোস্টার ছিঁড়ে ফেলে হামলাকারীরা ( ছবি : সংগৃহীত)

শরীয়তপুর পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আ. রশিদের বাড়িতে হামলা চালিয়ে প্রাণনাশের হুমকি ও নৌকা প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলেছে ৮ নং ওয়ার্ডের অপর কাউন্সিলর প্রার্থী ফরিদ শেখ।

রবিবার (১০ জানুয়ারি) সরেজমিনে গিয়ে জানা যায়, দুপুরের দিকে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফরিদ শেখের নেতৃত্বে বহিরাগত শতাধিক লোক লাঠিসোটা নিয়ে ৮ নং ওয়ার্ডের অপর কাউন্সিলর প্রার্থী আ. রশিদ সরদারের বাড়ির সামনে দিয়ে মিছিল নিয়ে যাওয়ার সময় তার বাড়িতে হামলা চালিয়ে একটি ঘরে আগুন লাগিয়ে দেওয়ার চেষ্টা করে এবং আ. রশিদকে মারার জন্য খুঁজতে থাকে, তাকে না পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। যাওয়ার সময় কর্মীরা নৌকা প্রতীকের পোস্টার ছিঁড়ে তছনছ করে ফেলে।

এ ঘটনায় ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আ. রশিদ সরদার বলেন, কাউন্সিলর পদপ্রার্থী ফরিদ শেখ (টেবিল ল্যাম্প মার্কা) একজন মাদক কারবারি। তার নামে মাদক মামলা রয়েছে। গতকাল নৌকা প্রতীকের পথসভায় আমার ভাই মাদক বিরোধী বক্তব্য দেওয়ায় কাউন্সিলর প্রার্থী মাদক কারবারি ফরিদ শেখ বাঁধা দেয় এবং সেখানে হাতাহাতি হয়। সেই সূত্র ধরে আজকে আমার বাড়িতে হামলা চালিয়ে ঘরে আগুন দেওয়ার চেষ্টা করে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় এছাড়া নৌকা প্রতীকের টানানো পোস্টার ছিঁড়ে তছনছ করে রেখে চলে যায়, আমি মামলার প্রস্তুতি নিচ্ছি, এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

এ বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, আমি ঘটনা শুনে সাথে সাথে সেখানে ফোর্স পাঠিয়েছি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড