• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে দুই কাউন্সিলর প্রার্থীর মারামারি

  শরীয়তপুর প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২১, ২২:৩২
ছবি : প্রতীকী

শরীয়তপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ৮ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আব্দুর রশিদ সরদার ও তার সমর্থকদের হামলায় আহত হয়েছেন (টেবিল ল্যাম্প প্রতীক) কাউন্সিলর প্রার্থী মো. ফরিদ শেখ (৪০)। সাড়ে তিন ঘণ্টা অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তির পর তার জ্ঞান ফেরে।

শনিবার (৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে ৮নং ওয়ার্ডের মোতালেব শেখের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ সময় আরও আটজন আহত হন।

তারা হলেন- যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার (৭০), রমিজ উদ্দিন শরীফ (৬০), মানিক খান (২০), আজাহার নক্তি (৩৮), আসিফ সিকদার (২১), রাসেল মাঝি রাজু (২৫), জাকির ব্যাপারী (৩৪) ও খবির শেখ (৩৮)।

স্থানীয়রা জানান, ১৬ জানুয়ারি শরীয়তপুর পৌরসভার নির্বাচন। এ উপলক্ষে শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে নৌকার মেয়র প্রার্থী পারভেজ রহমান জন ৮নং ওয়ার্ডে পথসভা করছিলেন। সঙ্গে ছিলেন বর্তমান কাউন্সিলর (কাউন্সিলর প্রার্থী, পানির বোতল প্রতীক) আব্দুর রশিদ সরদার, কাউন্সিলর প্রার্থী মো. ফরিদ শেখ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ইমু আক্তার। পথসভায় বক্তব্য রাখছিলেন কাউন্সিলর আব্দুর রশিদ সরদারের ভাই আলো সরদার। আলো সরদার মাদকের বিরুদ্ধে বক্তব্য দিলে রশিদ-ফরিদ শেখের সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।

সংঘর্ষে ফরিদ শেখসহ ৯ জন আহত হন। মাথায় আঘাতপ্রাপ্ত হলে (বিকেল সাড়ে ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত) মো. ফরিদ শেখ জ্ঞান হারিয়ে ফেলেন। এ সময় তাদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ফরিদ শেখের সমর্থক জাকির ব্যাপারী বলেন, আওয়ামী লীগের প্রার্থীর পথসভায় কাউন্সিলর আব্দুর রশিদ সরদারের ভাই আলো সরদার ফরিদ শেখের বিরুদ্ধে অশালীন বক্তব্য দিচ্ছিলেন। তখন ফরিদ শেখ বলেন, আওয়ামী লীগের পথসভায় ব্যক্তির বিরুদ্ধে বক্তব্য কেন? বলার সঙ্গে সঙ্গে হামলা চালায় রশিদ সরদারের সমর্থকরা। হামলায় ফরিদ শেখ জ্ঞান হারান। হামলায় অনেকে আহত হন।

কাউন্সিলর আব্দুর রশিদ সরদার মুঠোফোনে বলেন, নৌকা প্রার্থীর পথসভা চলছিল। সেখানে ফরিদ শেখ ইউনিয়ন থেকে ভাড়াটিয়াদের নিয়ে যায়। তাই মারামারি হয়েছে শুনেছি।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, নির্বাচনী সভায় মাদকের বিরুদ্ধে বক্তব্য দিচ্ছিলেন রশিদের এক সমর্থক। তখন ফরিদ-রশিদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় কেউ অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড