• বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনাকালীন যোদ্ধা বিপ্লব আর নেই

  বরিশাল প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২১, ২০:২৩
ছবি : সংগৃহীত

গতবছর মার্চের পর করোনাকালীন দুর্যোগে সারাদেশে লকডাউন চলাকালে ব্যক্তি উদ্যোগে মানবিক সহায়তা করায় বরিশাল নগরীতে আলোচিতদের মধ্যে ছিলেন নগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব। কাঁধে করে অক্সিজেন সিলিন্ডার নিয়ে যেতেন করোনাক্রান্ত রোগীদের বাড়িতে। সেই পারভেজ আকন বিপ্লব আর নেই।

শুক্রবার (৮ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল (৪২) বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাত আনুমানিক ৩টার দিকে বুকে ব্যথা শুরু হলে বিপ্লবকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছানোর পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে পারভেজ আকন বিপ্লব স্ত্রী ও তিন শিশুসন্তান রেখে গেছেন। শনিবার (৯ জানুয়ারি) বেলা ১১টায় নগরীর সদর রোড বিএনপি কার্যালয় চত্বরে প্রথম জানাজা এবং জোহরের নামাজের পর কাউনিয়া মানিক মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

নগরীর কাউনিয়া এলাকায় সুপরিচিত আকন বাড়ির সন্তান পারভেজ আকন বিপ্লব বরিশাল নগরীতে ছিলেন পরিচিত মুখ। শিশু সংগঠন রক্তঝুমুর খেলাঘর, জেলা ছাত্রদল ও মৃত্যুর আগ পর্যন্ত মহানগর যুবদলের সভাপতি ছিলেন তিনি। সরকারি বরিশাল কলেজ ছাত্র সংসদের নির্বাচিত সহ সভাপতিও (ভিপি) ছিলেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড