• শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ১ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোনকে ধর্ষণ চেষ্টা, মা-বাবার হাতেই খুন ছেলে  

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২১, ১৯:৪৪
আটক
ছবি : দৈনিক অধিকার

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় নিখোঁজের ১৭ দিন পর মৃত অবস্থায় ডোবা থেকে উদ্ধার করা সেই অর্ধগলিত যুবককে তার পরিবারের লোকজন হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা, মা ও বোনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (৯ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে গজারিয়া থানা পুলিশ। এ ঘটনায় একইদিন সকালে হাসানকে হত্যার অভিযোগে হাসানের বাবা মো. শামীম (৪০), মা হাসিনা বেগম (৩৮) ও হাসানের বোন শিলা আক্তারকে (১৫) গ্রেপ্তার করা হয়েছে।

নিহত যুবক মো. হাসান (২০)। সে হোসেন্দী গ্রামের মো.শামীম হোসেনের ছেলে।

আরও পড়ুন : দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে বাবা-মা পেলেন ছেলের লাশ

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রইছ উদ্দিন জানান, গত ২১ ডিসেম্বর দিবাগত রাতে হাসানের ছোট বোন শিলা আক্তার ঘুম থেকে উঠে। এ সময় নিহত মাদকাসক্ত হাসান তার নিজ বোন শিলাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। পরে ভাই হাসানের ধর্ষণের হাত থেকে রক্ষা পেতে বোন শিলা চিৎকার-চেঁচামেচি করলে তাদের বাবা-মা ঘর থেকে বেরিয়ে আসেন। হাসানকে আপন বোন শিলাকে ধর্ষণের চেষ্টা করার অবস্থায় দেখে ক্ষিপ্ত হয়ে পড়ে বাবা-মা। এক পর্যায় হাসানকে মারতে মারতে তার ঘরে মধ্যে নিয়ে যাওয়া হয়। পরে তার বাবা-মা হাসানকে বালিশ চাপা দেয় এবং তার বোন হাসানের যৌনাঙ্গ কেটে দিলে ঘটনাস্থলে মারা যায় সে। পরবর্তীতে তার লাশ ওই ডোবায় লুকিয়ে রাখা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, নিহতের ছোট ভাই মো. হোসেনকে (১৮) জিজ্ঞাসাবাদ করলে ঘটনার মূল রহস্য জানা যায়। সে এ ঘটনার প্রত্যক্ষদর্শী। এছাড়া নিহতের ভাই হোসেন এই মামলার বাদী হয়েছেন। আটকদের রোববার আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত শুক্রবার (৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার হোসেন্দী গ্রামের ডোবায় নিখোঁজের ১৭দিন পর হাসানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড