• বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় জাপা নেতাকে উদ্ধারে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

  লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২১, ১৭:৫০
মনববন্ধন
ছবি : দৈনিক অধিকার

চট্টগ্রামের লোহাগাড়ায় নিখোঁজ জাতীয় পার্টি (জাপা) নেতা আনোয়ার হোসেনকে ৪৮ ঘন্টার মধ্যে উদ্ধারের দাবি জানিয়েছেন উপজেলা নেতৃবৃন্দ।

শনিবার (৯ জানুয়ারি) নিখোঁজের ১১ দিনে উদ্ধার না হওয়ার প্রতিবাদে উপজেলা সদরের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মানববন্ধন করেন উপজেলা জাতীয় পার্টি।

মানববন্ধনে সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ ছালেম। মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক পার্টির সভাপতি মোহাম্মদ বাদশা।

মানববন্ধনে বক্তারা ব্যবসায়ী ও জাপা নেতা আনোয়ার হোসেন নিখোঁজ হওয়ার ১১ দিন অতিবাহিত হলেও উদ্ধার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। পাশাপাশি আগামী ৪৮ ঘন্টার মধ্যে উদ্ধার না হলে কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান।

এ সময় বক্তব্য রাখেন লায়লা-হাকিম ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব সেলিম উদ্দিন, যুগ্ন আহবায়ক মো. বাদশা, ডা. মোহাম্মদ আসিফ, নিখোঁজ আনোয়ারের ছোট ভাই মো. শিমুল ও সাইফুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, লোহাগাড়ার গবাদি পশু ব্যবসায়ী ও উপজেলা জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন গত ৩০ ডিসেম্বর রাতে দরবেশহাট থেকে বটতলী সদরের ভাড়া বাসায় ফেরার পথে নিখোঁজ হন তিনি। নিখোঁজ জাপা নেতা বিগত লোহাগাড়া সদরের ইউপি নির্বাচনে জাতী পার্টির চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন।

এ ব্যাপারে লোহাগাড়া থানার ওসি জাকির হোসাইন মাহমুদ জানান, নিখোঁজ আনোয়ারকে উদ্ধারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড