• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিউশনির টাকায় শীতার্তদের পাশে ঢাবি ছাত্র আমানুল্লাহ

  সাতক্ষীরা প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২১, ১৭:১২
আমানুল্লাহ পারভেজ
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আমানুল্লাহ পারভেজ (ছবি : সংগৃহীত)

টিউশনির জমানো টাকা দিয়ে নিজ এলাকার ৩০ জন শীতার্ত বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আমানুল্লাহ পারভেজ।

আমানুল্লাহ পারভেজ সাতক্ষীরার আশাশুনি উপজেলার বসুখালী গ্রামের সন্তান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থী।

করোনার ছুটিতে টিউশনি করে জমানো টাকার একটি অংশ দিয়ে এই উদ্যোগ বাস্তবায়ন করেছেন জানিয়ে আমানুল্লাহ পারভেজ বলেন, আমি গ্রামের ছেলে তাই খুব কাছ থেকে গ্রামের মানুষের দুঃখ-দুর্দশা দেখেছি। আমার সবসময় গ্রামের মানুষের জন্য কিছু করতে মন চায়। নিজের জন্মস্থানের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে আমি এটা করেছি। ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টার মাধ্যমে আমি সবসময়ই মানুষের পাশে থাকব।

আমানুল্লাহ পারভেজের এমন উদ্যোগ অন্যান্য শিক্ষার্থীদের মানবিক কাজে উদ্বুদ্ধ করবে বলে মনে করেন সাতক্ষীরা স্টুডেন্ট সোসাইটির সভাপতি শেখ শাকিল হোসেন।

তিনি বলেন, আমানুল্লাহ পারভেজের এই ব্যতিক্রমী উদ্যোগ শিক্ষার্থী মহলে দারুণ প্রভাব ফেলেছে। বিশেষ করে সাতক্ষীরার শিক্ষার্থীদের ভেতর মানবিক কাজের প্রতি স্পৃহা বাড়িয়ে দিয়েছে।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড