• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমি নাকি পাগল, উন্মাদ: কাদের মির্জা

  কোম্পানীগঞ্জ(নোয়াখালী) প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২১, ১৭:০৭
আব্দুল কাদের মির্জা
বসুরহাট পৌরসভার আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা (ছবি : দৈনিক অধিকার)

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভার আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা বলেন, আমি যখন অন্যায়ের বিরুদ্ধে কথা বলি। তখন আমাকে বলা হয়, আমি নাকি পাগল, উন্মাদ।

শনিবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে পৌরসভার ৮নং ওয়ার্ডের উপজেলা গেট এলাকায় নির্বাচনী পথসভায় এ কথা বলেন তিনি।

কাদের মির্জা বলেন, আজকে আমি যখন অন্যায়ের বিরুদ্ধে কথা বলি, অপরাজনীতির বিরুদ্ধে কথা বলি, আমি যখন নোয়াখালীর ত্যাগী নেতাদের কথা বলি, আমি যখন কবিরহাটের নিরীহ কর্মীদের কথা বলি, আমি যখন কোম্পানীগঞ্জের অসহায় ছেলে মেয়েদের চাকরির কথা বলি, এই এলাকার গ্যাসের কথা বলি, অন্যায়ের বিরুদ্ধে কথা বলি। তখন আমাকে বলা হয় জাতীয়ভাবে, আমি নাকি পাগল, উন্মাদ। এ বিষয়ে আপনাদের কাছে বিচার দিলাম। আমি পাগল? ১৬ তারিখে আমি পাগল না কি তা প্রমাণ করবো।

তিনি বলেন, আমি সারাদেশের কথা বলি নাই। আপনাদের কথা বলি নাই। আমি বলেছি নোয়াখালী-ফেনীর অপরাজনীতির কথা। আপনারা কেন নিজেদের গায়ে নিচ্ছেন?

আওয়ামী লীগ মনোনীত এই মেয়র প্রার্থী বলেন, আমি আমেরিকায় চিকিৎসা শেষে দেশে এসে ঘোষণা করেছিলাম। আমি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করবো। সাহস করে সত্য কথা বলবো। সেই প্রতিশ্রুতি নিয়ে আমি নির্বাচনে অংশ গ্রহণ করেছি। আমি আমার এই নির্বাচনকে অনিয়মের বিরুদ্ধে জনপ্রতিরোধ সৃষ্টি করার, জনপ্রতিরোধ গড়ে তোলার আকাঙ্ক্ষা নিয়ে করছি।

প্রধানমন্ত্রীর নিকট দুর্নীতিবাজ রাজনীতিবিদদের বিচার দাবী করে তিনি বলেন, শেখ হাসিনা সাহসী নেত্রী। সে বিচার করতেছে (দুর্নীতিবাজদের)। আমি আগে বলেছি- দুর্নীতিবাজ প্রশাসন, যারা অপকর্মের সাথে জড়িত, তাদের কথা বলেছি। এখন আমি নেত্রীর কাছে আবেদন করবো- এই দুর্নীতিবাজ রাজনীতিবিদদের বিচার করেন, যারা এদেরকে(প্রশাসন) সহযোগিতা করেছে।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড