• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ৪

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

০৯ জানুয়ারি ২০২১, ১৩:১৬
গ্রেপ্তার
ইয়াবাসহ গ্রেপ্তাররা (ছবি : দৈনিক অধিকার)

মোটরবাইকযোগে ২২ হাজার ৫৯০ পিস ইয়াবা পাচারকালে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। একই সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত দুটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। জব্দ হওয়া ইয়াবার মূল্য প্রায় এক কোটি ১৩ লাখ টাকা।

শুক্রবার (৮ জানুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার রামদাস মুন্সিরহাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- চকরিয়ার বেতুয়ার আবু তৈয়বের ছেলে নুরুল মান্নান (৫৬), চকরিয়ার ইদমনি ঘোনার মোজাফফর আহমেদ ছেলে আবদুল আজিজ (৪২), একই এলাকার রুহুল কাদের ছেলে মিজানুর রহমান পারভেজ (৩০) এবং উত্তর নলবিলা মহেশখালী এলাকার জামাল হোসেনের ছেলে সফিকুল ইসলাম (৩৬)।

জানা যায়, চট্টগ্রাম র‌্যাব-৭ এর সদস্যরা গোপন সংবাদ পেয়ে রাত ১০টার দিকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার রামদাস মুন্সিরহাটস্থ ব্রিজসংলগ্ন পাকা রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা দুটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেন। পরে র‌্যাবের চেকপোস্টের সামনে মোটরসাইকেল না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে ধাওয়া করে ওই চারজনকে ইয়াবাসহ আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে তাদের হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভেতরে কৌশলে লুকানো ২২ হাজার ৫৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরও পড়ুন : ধর্ষণের পর হত্যা : দোষীদের শাস্তির দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার ওসি শফিউল কবীর জানান, রাত ১০টার দিকে উপজেলার রামদাস মুন্সিরহাট এলাকায় থেকে ইয়াবাসহ ওই চারজনকে আটক করা হয়। পরে চট্টগ্রাম র‌্যাব-৭ আসামিদের বাঁশখালী থানায় হস্তান্তর করে।

ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড