• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে আবাসিক কটেজ থেকে নারীসহ গ্রেপ্তার ৫২, ইয়াবা জব্দ

  কক্সবাজার প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২১, ১২:২২
গ্রেপ্তার
ইয়াবাসহ গ্রেপ্তাররা (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজার শহরের কলাতলী আবাসিক কটেজ থেকে অসামাজিক কার্যকলাপের দায়ে ৫২ জন নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সময় একটি কটেজ থেকে ইয়াবা জব্দ করা হয়েছে।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকাল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত হোটেল-মোটেল জোনের লাইট হাউজ এলাকায় তিনটি কটেজে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের মধ্যে ৩১ জন নারী ও ২১ জন পুরুষ রয়েছে।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘এক শ্রেণির আবাসিক কটেজ মালিক ও ম্যানেজারসহ সংঘবদ্ধ একটি চক্র নানা কৌশলে কক্সবাজার শহরসহ দেশের বিভিন্ন এলাকা থেকে নারীদের সংগ্রহ করে অসামাজিক কার্যকলাপে ব্যবহার করে আসছে, এমন খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। অভিযানে নারীসহ ৫২ জনকে আটক করা হয়।

তিনি জানান, ‘অসামাজিক কার্যকলাপ চালানোর অভিযোগ উঠা আমির ড্রিম প্যালেস থেকে এক কর্মচারীসহ ৮ জন পুরুষ ও ২ জন নারী, মিম রিসোর্ট থেকে এক কর্মচারীসহ ১৩ জন পুরুষ ও ১৭ জন নারী এবং আজিজ গেস্ট ইন থেকে ১০ জন পুরুষ ও ২ জন নারীকে আটক করা হয়। এ সময় আজিজ গেস্ট ইন কটেজের ম্যানেজারের ডেস্ক থেকে ৩৬০টি ইয়াবা উদ্ধার হয়েছে। এছাড়া মিম রিসোর্টের পার্শ্ববর্তী অজ্ঞাত (সাইনবোর্ড বিহীন) এক কটেজে অভিযান চালানো হলেও ভেতরে থাকা লোকজন পেছনের গোপন দরজা দিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।’

আরও পড়ুন : গাইবান্ধায় ব্রিজের নিচে মিলল শ্রমিকের লাশ

নিয়মিত পুলিশের এমন অভিযান পরিচালনা করা হবে বলেও জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড