• শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ১ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছুটির দিনে সৈকতে ঠাঁই নেই তিল ধারণের

  কক্সবাজার প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২১, ২১:২৩
ছবি : শাহ্‌ মুহাম্মদ রুবেল

সাপ্তাহিক ছুটির দিনে পর্যটকদের উপচেপড়া ভিড় কক্সবাজারে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা হাজারও মানুষের ঢলে মুখর সমুদ্র সৈকত। তবে আনন্দ-উচ্ছ্বাসের মাঝে উধাও স্বাস্থ্যবিধি মানার বাধ্যবাধকতা। ছিল না প্রশাসনের কড়াকড়িও।

প্রতিটি পয়েন্টে পর্যটকদের আনন্দ আর উচ্ছ্বাস যেন বাঁধভাঙা। পরিবার-পরিজন নিয়ে অবসরে দীর্ঘতম সমুদ্র সৈকতে ছুটে এসেছেন বলে জানান তারা।

এক পর্যটক বলেন, ‘করোনাকালীন আমরা সবাই গৃহবন্দী ছিলাম। দীর্ঘ সময় করোনার প্রকোপ অনেকটা কমে আসার ফলে পরিবারের সবাইকে নিয়ে কক্সবাজারে আসলাম।’

তবে উচ্ছ্বাসের তীব্রতায় মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। পর্যটকদের মাস্ক পড়া এবং সামাজিক দূরত্বের কোনো বালাই নেই। এমনকি স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কোথাও দেখা যায়নি প্রশাসনের জোরালো পদক্ষেপ। যদিও টুরিস্ট পুলিশের দাবি, পর্যটকদের সচেতন করছেন তারা।

কক্সবাজারের ট্যুরিস্ট পুলিশের ইন্সপেক্টর পিন্টু রয় বলেন, আমরা মাইকিং করে সবাইকে সতর্ক করে দিচ্ছি। তবে অনেকেই সতর্কতা মানছেন না। ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তার ব্যবস্থা নিয়েছি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড