• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারী নেত্রী আয়শা খানমের প্রয়াণে কুড়িগ্রামে স্মরণসভা 

  কুড়িগ্রাম প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২১, ১৯:৩১
 স্মরণ সভা
ছবি : দৈনিক অধিকার

বাংলাদেশ মহিলা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও মহান মুক্তিযুদ্ধসহ সকল প্রগতিশীল আন্দোলনের সক্রিয় সংগঠক প্রয়াত আয়শা খানম এর প্রয়াণে কুড়িগ্রাম জেলা মহিলা পরিষদ এক স্মরণ সভার আয়োজন করেছে।

শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মোমবাতি প্রজ্বলন শেষে প্রয়াত আয়শা খানমের প্রতি শ্রদ্ধা জানাতে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে জেলা মহিলা পরিষদের সভাপতি রওশন আরা চৌধুরীর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি মাহবুবুর রহমান মোমিন, বেসরকারি সংস্থা সলিডারিটির নির্বাহী পরিচালক এস.এম হারুন অর রশীদ লাল, খেলাঘর সংগঠক নুরুল হাবীব পাভেল, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক দুলাল বোস, চাষী নুরন্নবী, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক প্রতিমা চৌধুরী, সুব্রতা রায়, কায়ছার পারভীন তুহিন, সরোয়ার হোসেন সঞ্জু প্রমুখ।

উল্লেখ্য, গত ২ জানুয়ারি ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরলোকগমন করেন। তার স্মরণে সারা দেশে বিকেল সাড়ে ৫টা থেকে একযোগে মোমবাতি প্রজ্বলন করা হয়।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড