• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি জয়ী হব : মেয়র প্রার্থী জুনেদ

  কুলাউড়া প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২১, ১৯:১৬
বিএনপি
ছবি : দৈনিক অধিকার

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার নির্বাচনের বিএনপি দলীয় ধানের শীষের প্রতিদ্বন্দ্বী সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ বলেন, আগামী ১৬ জানুয়ারির পৌর নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে এবং ভোটারদের ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার সুযোগ দিলে আমি বিজয়ী হব।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকালে কুলাউড়া শহরের এক অভিজাত হোটেলে এক প্রেস ব্রিফিং এ তিনি একথা বলেন।

বিগত ২০১৬ সালের পৌর নির্বাচনে ধানের শীষের নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়ার কথা উল্লেখ করে জুনেদ বলেন, ঐ সময় একটি ভোট কেন্দ্রের ফলাফল আটকে রেখে মাত্র ৫৬ ভোটের ব্যবধানে আমাকে পরাজিত করে নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়া হয়েছিল।

সাবেক এই মেয়র পৌরবাসীদের আশ্বস্ত করে বলেন, তিনি নির্বাচিত হলে সরকারের সহযোগিতায় শহরের ড্রেনেজ ব্যবস্থা ও পানি সমস্যার সমাধান করবেন।

উপজেলা বিএনপি সম্পাদক বদরুজ্জামান সজল এর পরিচালনায় প্রেস ব্রিফিং এ ২০ দলীয় জোটের কেন্দ্রীয় নেতা সাবেক এমপি এডভোকেট নওয়াব আলী আব্বাছ খাঁন বলেন, কুলাউড়ায় রাজনৈতিক সম্প্রীতির এক ঐতিহ্য রয়েছে। ভবিষ্যত প্রজন্মের জন্য সম্প্রীতির ধারাবাহিকতা বজায় রেখে নির্বাচন করার জন্য তিনি সকল প্রার্থী ও কর্মী-সমর্থকদের আহ্বান জানান।

প্রেস ব্রিফিং এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রেদওয়ান খাঁন, সহ-সভাপতি শামীম আহমদ চৌধুরী, যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন ভুঁইয়া ও মইনুল হক বকুল, সাংগঠনিক সুফিয়ান আহমদ, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান, দপ্তর আব্দুল মোহিত সবুজ, পৌর বিএনপি সভাপতি মুহিবুর রহমান মলাই ও সম্পাদক মুজিবুল আলম সোহেল, স্বেচ্ছাসেবক সম্পাদক সারোয়ার আলম বেলাল প্রমুখ।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড