• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাই গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

০৮ জানুয়ারি ২০২১, ১৬:৪০
ছবি : সংগৃহীত

দিনাজপুরের হাকিমপুরে মুক্তার হোসেন (৩০) নামের আপন বড় ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ছোটভাই রুহুল আমিনকে গ্রেপ্তার করেছে হাকিমপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) হত্যার ঘটনার পর থেকে রুহুল আমিন পলাতক ছিলেন। শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলা মংলা বাজারের এলাকার বিদেশি পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মুক্তার হোসেন ও রুহুল আমিন খট্টামাধবপাড়া এলাকার মৃত সাহেব উদ্দিনের ছেলে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘বৃহস্পতিবার বিকেলে আপন বড়ভাইকে হত্যার ঘটনার পর থেকে ছোট ভাই রুহুল আমিন পলাতক ছিলেন। আজ সকালে উপজেলা সীমান্তবর্তী এলাকা খট্টা মাধবপাড়া ইউনিয়নের মংলা বাজারের পাশে বিদেশি পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দুপুরের পর তাকে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হবে।’

এ ঘটনায় মুক্তারের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (২৫) গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলার খট্টা মাধবপাড়া ইউনিয়নের দক্ষিন মাধবপাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে নিজ বাড়িতে বড় ভাই মুক্তার হোসেনকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে ছোট ভাই রুহুল আমিন(২৮)। এসময় বড় ভাইয়ের স্ত্রী আঞ্জুয়ারা বেগমকেও পিটিয়ে গুরুত্ব আহত করে সে। পরে স্থানীয়রা এগিয়ে এলে রুহুল আমিন ভারত সীমান্তের দিকে পালিয়ে যায়। পুলিশ নিহত মুক্তার হোসেনের লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

এ ঘটনায় রাতেই ছোট ভাই রুহুল আমিনের বিরুদ্ধে হত্যার অভিযোগে থানায় মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড