• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনাই মানুষের ভোটাধিকার দিতে পারবে : কাদের মির্জা

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২১, ১৬:২৯
নির্বাচন
ছবি : দৈনিক অধিকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র মানুষের ভোটাধিকার দিতে পারবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা।

শুক্রবার (৮জানুয়ারি) সকাল ৯টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের গণসংযোগকালে এক পথ সভায় তিনি এ কথা বলেন।

কাদের মির্জা বলেন, আমাদের অন্যায়ের বিরুদ্ধে কথা বলা উচিত, অনিয়মগুলোর বিরুদ্ধে কথা বলা উচিত। শেখ হাসিনাকে জানানো উচিত। আজ আমাদের দেশ উন্নয়নের রোল মডেল। কার নেতৃত্বে? শেখ হাসিনার নেতৃত্বে। আর মানুষের ভোটাধিকার দিতে পারবে একমাত্র শেখ হাসিনাই।

সাম্প্রতিক সত্য বচন সম্পর্কে তিনি বলেন, আমি আল্লাহকে সাক্ষী রেখে বলছি। সাহস করে সত্য কথা বলবো। অন্যায়, অনিয়ম, অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করবো। কে রাগ করেছে, কে বহিষ্কারের কথা বলেছে, কে জেল দেওয়ার কথা বলেছে, কে মেরে ফেলার কথা বলছে। মেরে ফেললে কবর ঠিক করা আছে। আমি ঠিক করে রেখেছি। হাশরের দিন যে মিয়াচাঁদ'রা এগুলো করতেছে, তাদের সাথে দেখা হবে। আমি সত্য কথা বলবো।

তিনি আরও বলেন, বাংলাদেশের রাজনীতি সম্পর্কে আমি কিছুই জানি না, আমার কোনো বক্তব্য নাই। এগুলো বিকৃতভাবে অনেকে লেখে, বলে। এখন অবশ্যই বন্ধ করেছে সাংবাদিক ভাইরা। বিপদে আপদে তারাও আছে। অস্ত্র তাক করে রাখছে। হয়তো আপনি ডরান না (ভয় পান না), কিন্তু কিছু কিছু লোকে তো ডরায় (ভয় পায়)।

এ সময় কোম্পানীগঞ্জ বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরতে গিয়ে বলেন, কোম্পানীগঞ্জের রাস্তা-ঘাট, পুল-কালভার্ট, স্কুল-কলেজ, মাদ্রাসা -মোক্তব, মসজিদ-মন্দির। এমন কোনো জায়গা নেই যেখানে ওবায়দুল কাদের সাহেবের উন্নয়নের ছোয়া লাগে নি।

ব্যারিস্টার মওদুদ আহমেদের জন্য দোয়া চেয়ে তিনি বলেন, রাজনৈতিক কারণে মতবিরোধ হবে। উনি তো আমাদের এলাকার গৌরব। আমরা উনাকে নিয়ে গর্ব করি। উনি অসুস্থ, উনার জন্য দোয়া করবেন।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড