• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক বাড়িতেই দুই প্রার্থী ননদ-ভাবি!

  সারাদেশ ডেস্ক

০৮ জানুয়ারি ২০২১, ১৬:২৮
ছবি : সংগৃহীত

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভায় লড়াইয়ে ননদের বিপরীতে প্রার্থী ভাবি। সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা। তারা হলেন, ননদ নারগিস বিবি ও ভাবি রোনা বিবি। এর মধ্যে ননদ সাবেক এবং ভাবি বর্তমানে ওই ওয়ার্ডের কাউন্সিলর। তাদের দুজনের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে স্বজনরা বিভক্ত হয়ে পড়েছেন। ১৬ জানুয়ারি এই পৌরসভায় ভোটগ্রহণ করা হবে।

জানা যায়, কসবা গ্রামের আবুল কালামের মেয়ে নারগিস বিবির সঙ্গে আবদুল হামিদ নামের এক ব্যক্তির বিয়ে হয়। ২০১০ সালের নির্বাচনে নারগিস বিবি সংরক্ষিত ২নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। ওই বছর তার ভাবি প্রার্থী ছিলেন না। ২০১৫ সালের নির্বাচনে নারগিস বিবির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নামেন তার বড় ভাই মাহাবুর রহমানের স্ত্রী রোনা বিবি। ওই নির্বাচনে তিনি জয়ী হন।

এবার নারগিস বিবি জবা ফুল ও রোনা বিবি অটোরিকশা প্রতীকে নির্বাচন করছেন। সকাল হলেই এক বাড়ি থেকে দুই প্রার্থী প্রচারণা চালাতে বের হন। আলাদা আলাদা এলাকায় প্রচারণা শেষে একই বাড়ি ফেরেন তারা।

নারগিস বিবি বলেন, তিনি একবার নির্বাচনে বিজয়ী হয়ে দায়িত্ব পালন করছেন। ২০১৫ সালে তার ভাবি জয়ী হয়ে দায়িত্ব পালন করেছেন। এবারও তারা প্রার্থী হয়েছেন। ভোটাররা যাকে বেছে নেন, সেটা তিনি মেনে নেবেন।

ভাবি রোনা বিবি বলেন, নির্বাচনের মাঠে তারা প্রার্থী। তবে পরিবারে তারা ননদ-ভাবি। ভোটাররা বিবেচনা করে তাদের পছন্দের প্রার্থীকে বেছে নেবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড