• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক সেবনসহ জুয়া খেলার দায়ে পুলিশের ৮ সদস্য বরখাস্ত

  রাজশাহী প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২১, ১৪:১২
পুলিশ
ছবি : সংগৃহীত

জুয়া খেলা এবং মাদক সেবনের দায়ে রাজশাহীর ৮ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) দিবাগত রাতের এ ঘটনায় জড়িতদের মধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে কর্মরত ৬ জন এবং জেলা পুলিশের ৩ জন সদস্য রয়েছেন, যাদের একজন অবসরপ্রাপ্ত বাবুর্চি।

অভিযুক্তরা হলেন, নগর পুলিশের এএসআই (সশস্ত্র) বারেক, এএসআই (সশস্ত্র) মিজানুর রহমান, কনস্টেবল আফজাল, কনস্টেবল সালাম, পুলিশ কনস্টেবল ফরহাদ, কনস্টেবল শাহেদ। জেলা পুলিশের সদস্য করিম, রফিক এবং বিপুল। রফিক কোর্টে দায়িত্বপ্রাপ্ত কনস্টেবল এবং বারেক জেলা ট্রাফিক পুলিশের কনস্টেবল। এদের মধ্য করিম জেলা পুলিশের অবসরপ্রাপ্ত বাবুর্চি।

সূত্রমতে, বুধবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে রাজশাহী কলেজের মুসলিম ছাত্রাবাসের সামনে অবস্থিত একটি কমিউনিটি সেন্টারের দুই তলার একটি কক্ষে জুয়া খেলা ও মাদক সেবনের সময় পুলিশের ৯ সদস্যকে আটক করে বোয়ালিয়া থানা পুলিশের একটি দল।

এ সময় তাদের পরিচয় নিশ্চিত হওয়ার পর পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার ওই ঘটনায় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদেরকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (সদর) ও মুখপাত্র রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

রুহুল কুদ্দুস বলেন, পুলিশ সদস্যরা গভীর রাতে পিকনিক করছিলেন এবং তাস খেলছিলেন এমন অভিযোগে শৃঙ্খলা ভঙ্গের দায়ে ৬ জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ ঘটনায় জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, বুধবার দিবাগত রাতের ঘটনায় জেলা পুলিশের ২ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অপর জন জেলা পুলিশের অবসরপ্রাপ্ত বাবুর্চি।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড