• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি আটক

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৭ জানুয়ারি ২০২১, ১৮:৪৭
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলাার নয়াপুর সিনেমা হলের সামনে থেকে ৩০বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হল, কুমিল্লার সদর দক্ষিণ থানার রাজেশপুর এলাকার খোরশেদ আলমের ছেলে কালাম (২৪), একই এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে শিপন (২৫) ও চৌদ্দগ্রাম উপজেলার কুমার ডোজা এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে জুয়েল (২২)।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, গোপন সংবাদে ভিত্তিতে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ভোরে উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর সিনেমা হলে সামনে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহর নেতৃত্বে ঢাকা বাইপাস এশিয়ান হাইওয়ে সড়কে অভিযান চালিয়ে একটি সিএনজিকে গতিরোধ করে তাদের কাছ থেকে ৩০বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় সিএনজিতে থাকা ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা দেশের বিভিন্ন এলাকা থেকে ফেনসিডিলের চালান নিয়ে বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানায় পুলিশ।

এ ঘটনায় এএস আই ইমাম আহাদ বাদী হয়ে সোনারগাঁ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড