• সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে উষ্ণতার হাসি ছড়িয়েছে ‘ওয়ান স্টেপ ফর টুমরো’

  সারাদেশ ডেস্ক

০৭ জানুয়ারি ২০২১, ১৮:০৬
অধিকার
ছবি : সংগৃহীত

শীতে কেউ অট্টালিকায় বসে কম্বল কিংবা লেপের নিচে আরাম করছে, শীত উপভোগে তাদের বাহারি সব আয়োজন। বাহারি গরম পোশাক, পিঠেপুলি আরও কতো কী। ঠিক সেই সময়ে প্ল্যাটফর্মের জমাট বাধা হিম শীতল কংক্রিটে শুয়ে রাত কাটাচ্ছে অসহায় শিশু-বৃদ্ধ। জীবন যেন অতি বিস্বাদ তাদের জন্য। একটুখানি উষ্ণতার খোজ করেও সন্ধান পায় না তারা। রাতে আবার সেই শীতল হাওয়ার দাপট যেন নরকযন্ত্রণাকেও হার মানায়।

‘এবার শীতের ঠাণ্ডায়, থাকবে না কেউ অসহায়’ এই স্লোগানে এবার ‘ওয়ান স্টেপ ফর টুমরো’ এর স্টেপরা ছড়াচ্ছে ‘উষ্ণতার হাসি’। আপনার অব্যবহৃত জামা-কাপড় ও অর্থ সাহায্য তারা পৌঁছে দিচ্ছে অসহায় শীতার্ত মানুষের কাছে।

এরই ধারাবাহিকতায় টাঙ্গাইল জেলার বিভিন্ন স্থানে অসহায় ছিন্নমূল মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্টেপরা। সংগৃহীত জামা-কাপড় আর অর্থসাহায্য তুলে দিয়েছে অসহায় শীতার্ত মানুষের হাতে। তাদের মুখে ফুটিয়েছে উষ্ণতার হাসি।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ফিরোজ আহমেদ সিয়াম। তিনি জানান, দেশের প্রায় বিশটি অঞ্চলে অসহায় শীতার্ত মানুষের মুখে উষ্ণতার হাসি ফোটানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে স্টেপরা। সবাইকে সাথে নিয়ে তারা বাস্তবে রূপ দিতে চায় তাদের স্বপ্নের ক্ষুধা, দারিদ্র্য, অশিক্ষা ও মাদকমুক্ত এক চিরসবুজ পৃথিবীকে।

এছাড়াও সংগঠনটির টাংগাইল জেলা ডেপুটি কো-অর্ডিনেটর কানিস ফাতেমা, ফাহাদ, রোহান, চয়ন , জিদান, নিঝুম, অর্কসহ সকল স্টেপরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড