• শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে ২২ মামলার আসামি গ্রেপ্তার 

  রাঙ্গামাটি প্রতিনিধি

০৭ জানুয়ারি ২০২১, ১৭:৫৯
চট্টগ্রাম
গ্রেপ্তারকৃত রুবেল (ছবি: দৈনিক অধিকার)

চট্টগ্রাম চকবাজার থানা, ডবলমুরিং ও পাঁচলাইশ থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনার মাধ্যমে রাঙ্গামাটির রুবেল মটরস ও রুবেল ইলেকট্রনিক্স এর মালিক এবং ২২ মামলার আসামি মো. রুবেলকে (৩৬) গ্রেপ্তার করে।

বুধবার (৬ জানুয়ারি) রাতে যৌথ অভিযান পরিচালনার মাধ্যমে চট্টগ্রাম নগরীর চকবাজারস্থ ইউসিবি ব্যাংক সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সূত্রে জানা যায়, বিগত ২৯ অক্টোবর ২০১৯ সালে রাঙ্গামাটি দায়রা ও জজ আদালতে রুবেলকে ১বছরের সশ্রম কারাদণ্ড এবং ১৫ লাখ টাকা অর্থদণ্ড করা হয়। পরবর্তীতে উক্ত সাজা পরোয়ানা মূলে ওই মামলায় পলাতক আসামি রুবেলকে আটক করা হয়।

এছাড়াও উক্ত আসামী রুবেলের বিরুদ্ধে যুগ্ম মহানগর দায়রা (৩য়) আদালতে বিগত ২২ নভেম্বর ২০২০ ইং তারিখে ১ বছরের সশ্রম কারাদণ্ড এবং ৩৭ লাখ ৩০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। এভাবে রাঙামাটি জেলা ও চট্টগ্রাম জেলায় তার বিরুদ্ধে অর্থ আত্মসাত করায় তার বিরুদ্ধে এসব মামলা দায়ের করা হয়েছে।

ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ ওসি সজীব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামি রুবেলকে চট্টগ্রাম মহানগর দায়রা ও জজ আদালতে প্রেরণ করা হয়েছে। চট্টগ্রাম সিএমপি তিন থানার যৌথ অভিযানে রুবেলকে গ্রেফতার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড