• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে ইয়াবাসহ ধরা খেল যুবক

  রাঙ্গামাটি প্রতিনিধি

০৭ জানুয়ারি ২০২১, ১১:৫৬
আটক
ইয়াবাসহ আটক যুবক টিস্যু চৌধুরী (ছবি : সংগৃহীত)

মাদকবিরোধী অভিযান চালিয়ে রাঙ্গামাটিতে ইয়াবাসহ টিস্যু চৌধুরী (২৬) নামে এক যুবককে আটক করা হয়েছে।

পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে বুধবার (৬ জানুয়ারি) রাতে শহরের রিজার্ভ বাজার এলাকার চাম্পানিরমার টিলাস্থ সেলিমের সমিল সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাঙ্গামাটি জেলা কার্যালয়ের উপপরিচালক মিজানুর রহমান। এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স অভিযানকালে উপস্থিত ছিলেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, বুধবার রাতের অভিযানে টিস্যু চৌধুরী নামে ওই মাদক কারবারিকে ১৪৭ পিস ইয়াবাসহ আটক করা হয়। এছাড়া অভিযানের বিষয়টি টের পেয়ে গলাকাটা ছোটন (২২) ও কলিম উল্লাহ কলিম (২৮) নামে আরও ২ জন মাদকসেবী পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

এ ব্যাপারে রাঙ্গামাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মিজানুর রহমান বলেন, গত ডিসেম্বর ও জানুয়ারি মাসে আমরা অনেকগুলো বড় বড় অভিযান পরিচালনা করেছি। ৭-৮শ’ পিস ইয়াবাসহ দেশীয় চোলাই মদসহ আসামি গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। আমাদের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। আমরা কাউকে ছাড় দেব না। জেলা প্রশাসক, জেলা পুলিশ ও গোয়েন্দা সংস্থা আমাদের যথেষ্ট সহযোগিতা করছে।

আরও পড়ুন : বাসচাপায় সড়কে ঝরল কলেজছাত্রীর প্রাণ

ঘটনার সত্যতা স্বীকার করে কোতোয়ালি থানার ওসি কবির হোসেন দৈনিক অধিকারকে জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইয়াবাসহ এক আসামিকে থানায় সোপর্দ করেছেন। এ ঘটনায় পলাতক দুইজনসহ মোট তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড