• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের এক মাস পর মিলল নারীর অর্ধগলিত লাশ

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

০৬ জানুয়ারি ২০২১, ০৮:৪০
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবের পৌর এলাকার সাতমূখী বিলের একটি মাছের প্রজেক্টের কুচুরিপানার ভেতর থেকে মঙ্গলবার রাত ৯টার দিকে জহুরা বেগম নামের এক বৃদ্ধা নারীর গলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

জানা যায়, গত সোমবার সকাল ১০টার দিকে সাতমূখী বিলের কামাল মিয়া তার মাছের প্রজেক্টের মাঝে জমে থাকা কুচুরিপানা পরিষ্কার করার সময় এক নারীর অর্ধগলিত লাশ দেখতে পেয়ে ভয়ে বিষয়টি সে পুলিশকে না জানিয়ে স্থানীয় কাউন্সিলরকে অবহিত করেন বলে জানান কামাল মিয়া। কিন্তু কাউন্সিলর রহস্যজনক কারণে বিষয়টি ভৈরব থানাকে জানায়নি।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে কামাল মিয়া ৯৯৯ ফোন দিয়ে নারীর অর্ধগলিত লাশ ভাসার খবরটি জানায়। ৯৯৯ থেকে ফোন পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং গলিত লাশটি উদ্ধার করে।

এ সময় সহকারী পুলিশ সুপার রেজোয়ান দিপু এবং ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. শাহিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. শাহিন বলেন, আমরা ৯৯৯ থেকে ফোন পেয়ে গলিত অবস্থায় বৃদ্ধ নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। খরব পেয়ে ভৈরবের দড়িচন্ডিবেড় এলাকা থেকে মমতা বেগম নামের মাঝ বয়সী এক মেয়ে এসে লাশ দেখে এটি তার মা জহুরা বেগমের লাশ বলে শনাক্ত করেন। গত ২ ডিসেম্বর তার মা বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ব্যাপারে ৬ ডিসেম্বর তার পরিবারের পক্ষ থেকে একটি নিখোঁজ ডায়েরি (জিডি) করেন। মঙ্গলবার রাত ৯টার দিকে সাতমূখী বিল থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড