• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

  সারাদেশ ডেস্ক

৩১ ডিসেম্বর ২০২০, ১৪:২৭
প্রতীকী ছবি

টাঙ্গাইলে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পিকআপভ্যানটির চালক। নিহতরা হলেন, পিকআপভ্যানের হেলপার ও ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার গড়পাড়া গ্রামের মৃত কুদ্দুস মিয়ার ছেলে শহিদুল ইসলাম (২২) এবং বগুড়ার ধুপচাচিয়া উপজেলার মথুরাপুর গ্রামের মো. এনামুলের ছেলে বায়েজিদ (২০)।

বুধবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার এলেঙ্গার বাসস্ট্যান্ডসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা পিকআপ ভ্যানটি বগুড়ায় যাচ্ছিল। এসময় পিকআপভ্যানটি মহাসড়কের এলেঙ্গাতে পৌঁছলে সামনে থাকা ট্রাকটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের হেলপারসহ দুজন নিহত হন। এ ঘটনায় পিকআপচালক আহত হন।

আরও পড়ুন : ফুলের দাম আজ অর্ধেক কাল ফ্রি

তিনি আরও জানান, আহত পিকআপচালককে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া পিকআপভ্যানটি জব্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড