• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় ৫৫০ কেজি সরকারি চাল উদ্ধার

  নওগাঁ প্রতিনিধি

৩০ ডিসেম্বর ২০২০, ১৬:৪২
ছবি : সংগৃহীত

নওগাঁর রাণীনগরে ভিজিডির ৫৫০ কেজি চাল জব্দ করেছে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোনা ইউনিয়নের বেতগাড়ী বাজারে অভিযান চালিয়ে তালাবদ্ধ ঘরের তালা ভেঙ্গে প্রায় ৫৫০ কেজি চাল জব্দ করা হয়।

জানা গেছে, বুধবার সকালে বেতগাড়ী বাজারে গোনা ইউনিয়ন পরিষদ থেকে ২৫০ সুবিধাভোগীদের প্রতিজনকে ৩০কেজি করে চাল বিতরণ করা হয়। কিন্তু রহস্যজনক কারণে ইউনিয়ন পরিষদের পাশের বাজারের একটি ঘরে ভিজিডি’র চাল গুদামজাত করে রাখা হয়েছে এমন সংবাদে পেয়ে দুপুরে হামিদুলের ঘরে সহকারি কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম ও খাদ্য কর্মকর্তা সিরাজুল ইসলাম অভিযান পরিচালনা করেন।

তাদের উপস্থিতি টের পেয়ে হামিদুল ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওই ঘরের তালা ভেঙ্গে প্রায় ৫৫০কেজি চাল জব্দ করে স্থানীয় চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসানের জিম্মায় রেখে দেয়। হামিদুল উপজেলার ভবানীপুর গ্রামের মৃত-ফাদেল প্রামানিকের ছেলে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সহকারি কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম জানান, হামিদুলের ঘরে ভিজিডির চাল জমা রাখা হচ্ছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় ৫৫০ কেজি চাল জব্দ করা হয়েছে। এসময় কাউকে পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড