• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতের আঁধারে কবরস্থান থেকে ৭টি কঙ্কাল চুরি

  নিজস্ব প্রতিবেদক

৩০ ডিসেম্বর ২০২০, ১৬:০৯
কঙ্কাল
কবরস্থান থেকে কঙ্কাল চুরির খবরে ঘটনাস্থলে স্থানীয়দের ভিড় (ছবি : সংগৃহীত)

রাতের আধারে নরসিংদীর পলাশ উপজেলার দুইটি কবরস্থান থেকে সাতটি কঙ্কাল চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৩০ ডিসেম্বর) রাতের কোনো এক সময় উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কাজিরচর গ্রামের সামাজিক কবরস্থান ও ইসলামপাড়া কবরস্থান থেকে এই কঙ্কাল চুরির ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ডাঙ্গা ইউনিয়নের কাজিরচর গ্রামের সামাজিক কবরস্থানে আশপাশের ৫ থেকে ৬টি গ্রামের লোকজন মারা গেলে তাদের সেখানে কবর দেওয়া হয়। কবরস্থানটি গ্রামের একপাশে নির্জন স্থানে অবস্থিত। ওই কবরস্থানে আলোর ব্যবস্থা থাকলেও কোনো পাহারাদার ছিল না।

এ দিকে, বুধবার সকালে স্থানীয়রা কবরস্থানে গিয়ে দেখতে পায় কয়েকটি কবরের মাটি খোঁড়া। পরে তারা কবরস্থানের কমিটির লোকদের খবর দিলে তারা এসে ছয়টি কবর খোঁড়া অবস্থায় দেখতে পায়। ওই সময় কবরগুলোতে কোনো কঙ্কাল ছিল না।

আরও পড়ুন : কুমিল্লায় মালবাহী ট্রেনের ধাক্কায় নিহত ৩

অন্যদিকে ইসলামপাড়া কবরস্থানেও সকালে স্থানীয়রা কবর খোঁড়া অবস্থায় দেখতে পায়। সেখান থেকে রাতের আধারের দুর্বৃত্তরা কঙ্কাল চুরি করে নিয়ে গেছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন জানান, দুইটি কবরস্থান থেকে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড