• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্রের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

৩০ ডিসেম্বর ২০২০, ১৫:৩৫
প্রতীকী ছবি

বাগেরহাটের মোল্লাহাটে প্রতিপক্ষের হামলায় আহত কলেজছাত্র আজিজুল ইসলামের (১৮) মৃত্যু হয়েছে। গত সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মাওয়া ফেরিঘাটে অ্যাম্বুলেন্সের মধ্যে মারা যান আজিজুল। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

এ ঘটনায় নিহত আজিজুলের ভাই রুবেল হোসেন বাদী হয়ে মোল্লাহাট থানায় হামলাকারী ১০ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। নিহত আজিজুল ইসলাম মোল্লাহাট উপজেলার সরসপুর গ্রামের সাখাওয়াত মুন্সির ছেলে এবং মোল্লাহাট কারিগরি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

মামলার বিবরণে জানা যায়, জমিজমা নিয়ে বিরোধের কারণে গত রোববার (২৬ ডিসেম্বর) বিকেলে সরসপুর গ্রামের বিরোধপূর্ণ জমির সুপারি পাড়তে যায় সাখাওয়াত মুন্সির প্রতিপক্ষ পিকিং ও এবাদাত বিশ্বাসসহ কয়েকজন। এ সময় সাখাওয়াত মুন্সি ও তার ছেলেরা পিকিংদের বাধা দিলে তারা সঙ্ঘবদ্ধ হয়ে সাখাওয়াতের বাড়িতে এসে হামলা চালায়। এ সময় সাখাওয়াত মুন্সি (৫৮), তার স্ত্রী রোকসানা বেগম (৫৪) এবং কলেজ পড়ুয়া ছেলে আজিজুল ইসলামকে কুপিয়ে আহত করে হামলাকারীরা। পরে স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে তাদের ভর্তি করে। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পথে আজিজুল মারা যায়।

নিহত আজিজুলের বড় ভাই রুবেল হোসেন বলেন, ভাইকে হারালাম। বাবা-মায়ের অবস্থাও আশঙ্কাজনক। তারা হাসপাতালে ভর্তি রয়েছে। জানি না তাদের কি হবে। প্রতিপক্ষের সঙ্গে যে জমি নিয়ে বিরোধ ছিল বিভিন্ন মামলা ও সালিশে আমাদের পক্ষে রায় এসেছে। তারপরও তারা জোরপূর্বক আমাদের জমি দখলের চেষ্টা করে। আমার ভাইকে হত্যা করলো। আমি এই হত্যার বিচার চাই।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, আজিজুল হত্যাকাণ্ডের ঘটনায় তার বড় ভাই রুবেল হোসেন মুন্সি বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামিদের আটকের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড