• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাটাখালি পৌরসভায় আ.লীগ, পুঠিয়ায় বিএনপির প্রার্থী জয়ী

  রাজশাহী প্রতিনিধি

২৮ ডিসেম্বর ২০২০, ২০:৩৭
ছবি : সংগৃহীত

প্রথম দফায় রাজশাহীর দুইটি পৌরসভায় সুষ্ঠভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বেসরকারি হিসেবে কাটাখালি পৌরসভায় নৌকা প্রতীকে আব্বাস আলী বিপুল ভোটে এগিয়ে আছেন। এদিকে পুঠিয়া পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে এগিয়ে আছেন আল মামুন।

সূত্রমতে, কাটাখালি পৌরসভায় মোট ২৩ হাজার ভোটারের মধ্যে আওয়ামী লীগের প্রার্থী আব্বাস আলী পেয়েছেন ১৬ হাজার ১৬৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অধ্যাপক মাজেদুর রহমান পেয়েছেন ৭৮৭ ভোট। তিনি জামায়াত সমর্থিত প্রার্থী ছিলেন। এছাড়া আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী খোকোনুজ্জামান মাসুদ মোবাইল প্রতীক নিয়ে পেয়েছেন ৭৯ ভোট। ধানের শীষ প্রার্থী পেয়েছেন ৭৮ ভোট। নারকেল প্রতীক নিয়ে আবু শামা পেয়েছেন ৫১ ভোট।

এদিকে পুঠিয়া পৌরসভায় ধানের শীষ প্রতীক নিয়ে এগিয়ে আছেন আল মামুন। বেসরকারি হিসেবে তিনি পেয়েছেন ৫৯২০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র রবিউল ইসলাম পেয়েছেন ৫ হাজার ১৬০ ভোট।

পুঠিয়া পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে রবিউল ইসলাম রবি, বিএনপির ধানের শীষ প্রতিক নিয়ে আল মামুন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারিকেল গাছ নিয়ে গোলাম আজম নয়ন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এছাড়াও কাউন্সিলর পদে ৩৬ জন এবং মহিলা কাউন্সিলর পদে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এবারের পৌর নির্বাচনে ৯টি কেন্দ্রে ৪৮টি কক্ষে ১৬ হাজার ৬’শ ৩৩জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড