• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পণ্যবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  নরসিংদী প্রতিনিধি

২৮ ডিসেম্বর ২০২০, ১৭:১৫
প্রতীকী ছবি

নরসিংদীর বেলাবোতে পণ্যবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (১৮) নামে ট্রাকের হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৩জন। নিহত সাইফুল ইসলাম হবিগঞ্জের লাখাই থানার জহিরুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

সোমবার (২৮ডিসেম্বর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভৈরব হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে সিমেন্ট বোঝাই করে একটি পণ্যবাহী ট্রাক সিলেটের দিকে এবং সিলেট থেকে পাথর বোঝাই অপর একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দিতে ট্রাক দুটি পরস্পর পাশ কেটে আসার সময় মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুটি ট্রাকই মহাসড়কে উল্টে যায়।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস এসে ট্রাক দুটির ভেতর থেকে চালক ও হেলপারসহ ৪ জনকে উদ্ধার করে। তাদের মধ্যে সিমেন্টবাহী ট্রাকের হেলপার সাইফুল ইসলামকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আহত তিনজনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। পরে সেখান থেকে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে আমাদের থানায় আনা হয়েছে। তার পরিবারের সদস্যদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড