• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গান শুনতে শুনতেই তরুণ ব্যবসায়ীর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৭ ডিসেম্বর ২০২০, ১৬:৪৮
ছবি : সংগৃহীত

বগুড়ায় মোবাইল ফোন চার্জ দেয়া অবস্থায় হেডফোনে গান শোনার সময় রাকিব আহমেদ (২২) নামে এক তরুণ হোটেল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বিদ্যুৎস্পর্শে তিনি মারা গেছেন- প্রথমে এমন ধারণা করা হলেও চিকিৎসকরা জানিয়েছেন, স্ট্রোকে তার মৃত্যু হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) রাতে শহরের ঠনঠনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্বজনরা জানান, রাকিব আহমেদ শহরের ঠনঠনিয়া এলাকার ডা. শাহনুরের ছেলে। বাড়িতে তাদের ‘চিটাগাং নূর হোটেল’ নামে একটি চায়নিজ রেস্তোরাঁ রয়েছে। এছাড়া শহরের কলোনি এলাকাতেও তাদের রেস্টুরেন্ট ব্যবসা আছে। রাকিব ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ‘ও’ লেভেল পাশ করে নিজেদের রেস্তোরাঁ দেখাশোনা করতেন।

শনিবার সন্ধ্যার পর তিনি বাড়িতে নিজের কক্ষে ছিলেন। পরিবারের সদস্যরা রাত সাড়ে ৮টার দিকে তাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে চিন্তিত হয়ে পড়েন। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে দেখা যায়, মোবাইল ফোন চার্জ দেয়া অবস্থায় কানে হেডফোন নিয়ে রাকিব অচেতন অবস্থায় রয়েছেন। তিনি বিদ্যুৎস্পর্শে আহত হয়েছেন ভেবে তাকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার এসআই মঞ্জুরুল হক ভুঞা বলেন, তরুণ হোটেল ব্যবসায়ী রাকিব স্ট্রোকে মারা গেছেন বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড