• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষ ঠেকাতে গিয়ে আহত ওসি

  সারাদেশ ডেস্ক

২৭ ডিসেম্বর ২০২০, ০৮:৪৭
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ ঠেকাতে গিয়ে চাইনিজ কুড়ালের কূপে আহত হয়েছেন গৌরীপুর ওসি বোরহান উদ্দিন। শনিবার (২৬ ডিসেম্বর) রাত ৯টার দিকে গৌরীপুর উত্তর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে গৌরীপুর থানার ওসি (তদন্ত) কামাল হোসেন বলেন, রাত ৯টার দিকে গৌরীপুর মধ্য বাজারে পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত শফিকুল ইসলাম হবির সমর্থকরা আনন্দ মিছিলের প্রস্তুতি নিচ্ছিল।

এ সময় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাদিকুর রহমানের সমর্থকরা মনোনয়ন না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে শফিকুল ইসলাম হবির সমর্থকদের ওপর হামলার পরিকল্পনা করে।

পরে পুলিশ এমন খবর পেয়ে দ্রুত ওসিসহ ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকেই ছত্রভঙ্গ করে দেয়। এ সময় ওসি বোরহান উদ্দিনের ডান হাতে চাইনিজ কুড়ালের কূপ লাগে। পরে আহত অবস্থায় ওসি বোরহান উদ্দিনকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চারটি সেলাই দেওয়া হয়।

এ ঘটনায় কাউকে আটক করা হয়েছে কিনা জানতে চাইলে পুলিশের ওই কর্মকর্তা বলেন, এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। তবে যে চাইনিজ কুড়াল দিয়ে কূপ দেওয়া হয়েছিল। সেটি উদ্ধার করা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। পরর্বতীতে নির্দেশনা অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড