• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

যাত্রীবাহী বাসে কলেজছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা

  সুনামগঞ্জ প্রতিনিধি

২৬ ডিসেম্বর ২০২০, ২২:০৪
প্রতীকী ছবি

সিলেট থেকে সুনামগঞ্জের দিরাইয়ে আসার পথে একটি লোকাল বাসে গাড়ির চালক ও হেলপারকর্তৃক কলেজছাত্রীকে ধর্ষণের জন্য বারবার শ্লীলতাহানির চেষ্টা চালায়। ওই ছাত্রী দিরাই পৌর শহরের মজলিশপুর এলাকার বাসিন্দা এবং দিরাই ডিগ্রি কলেজে আইএ দ্বিতীয় বর্ষের ছাত্রী।

স্থানীয় ও পুৃলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেল সাড়ে ৫টায় সিলেট থেকে দিরাইয়ের উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস দিরাইয়ের পার্শ্ববর্তী কর্ণগাও এলাকায় আসার পর বাসে একমাত্র যাত্রী ছিলেন ঐ কলেজছাত্রী। তাকে একা পেয়ে চলন্ত বাসে হেলপার মেয়েটিকে বারবার ধর্ষণের চেষ্টা চালায় এবং টেনেহিঁচড়ে মেয়েটির শ্লীলতাহানির চেষ্টা করে। তখন মেয়েটি ইজ্জত বাচাঁতে গিয়ে চলন্তবাস থেকে জানালা দিয়ে লাফ দিলে পাশ্ববর্তী খাদে পড়ে মাথায় ও পায়ে প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হন।

পরে আশপাশের লোকজন মেয়েটির চিৎকার শুনে এগিয়ে আসলে চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটি আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে এমন শ্লীলতাহানির ঘটনার খবর পেয়ে ছাত্রছাত্রীসহ স্থানীয় লোকজন সন্ধ্যায় রাস্তায় নেমে বিক্ষোভ মিছিল করে। তবে এখনো পর্যন্ত গাড়ির চালক ও হেলপারের পরিচয় জানা যায়নি। তারা বর্তমানে পলাতক রয়েছে।

এ ব্যাপারে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. বিদ্যুৎ রঞ্জন তালুকদার জানান, কলেজ ছাত্রীটিকে আহত অবস্থা মো. হাবিবুর রহমান নামে এক ব্যক্তি নিয়ে আসে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ মো. আশারফুল ইসলাম বলেন, বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। যেহেতু বাসটিকে চিহ্নিত করা হয়েছে, তাহলে দোষী চালক ও হেলপারকে সনাক্ত করে দ্রুত গ্রেপ্তার করা সম্ভব হবে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড