• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯৯৯ নাম্বারে কল দিয়ে রক্ষা পেলেন ভ্যানচালক

  গাইবান্ধা প্রতিনিধি

২৬ ডিসেম্বর ২০২০, ১৮:২০
প্রতীকী ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৯৯৯ নাম্বারে কল দিয়ে সাবু মিয়া নামে এক ভ্যানচালকের ডাকাতি হওয়া মালামাল উদ্ধারসহ ডাকাতদের হাত থেকে রক্ষা পেয়েছেন। এ ঘটনায় ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান।

শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে বোয়ালিয়া হেলিপ্যাড এলাকায় এ ঘটনা ঘটে।

ওসি জানান, গোবিন্দগঞ্জ পৌরসভার বোয়ালিয়া হেলিপ্যাড এলাকায় গভীর রাতে ঢাকা-রংপুর মহাসড়কে গাছের গুলি ফেলে ঢাকাগামী বিভিন্ন পরিবহন আটকের চেষ্টা করছিল ডাকাতরা। এ সময় সাবু মিয়া মালবোঝাই ব্যাটারী চালিত ভ্যান নিয়ে ঐ স্থানে পৌছালে ডাকাতরা তাকে বেঁধে রেখে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। পরে সাবু মিয়া ৯৯৯ নাম্বারে কল দেয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভ্যান চালক সাবু মিয়াকে উদ্ধার করে।

সাবু মিয়ার বর্ণনা মতে, পুলিশের একটি টিম ডাকাতদের পিছু নেয়। পরবর্তীতে নাকাইহাট সড়কের নয়াবাজার এলাকা থেকে ভ্যানসহ ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, শিপন মিয়া (২৫) বগুড়া জেলার সারিয়াকান্দী উপজেলার জামথল গ্রামের হামিদ মিয়ার ছেলে। আতিক মিয়া (১৯) গোবিন্দগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের হেলাল মিয়া ছেলে।

ওসি আরও জানান, শিপন ও আতিকের তথ্যমতে রাতেই রামপুর গ্রামে অভিযান চালিয়ে রুবেল (২৫) ওরফে ভোলা ডাকাত এবং শামীম (২১) ওরফে মনোহার ডাকাত নামে আরো দুই ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়। শামীম বগুড়া জেলার সারিয়াকান্দী উপজেলার জামথল গ্রামের জামাল মিয়ার ছেলে, রুবেল গোবিন্দগঞ্জ উপজেলার রামপুরা গ্রামের রাজিদুল ইসলামের ছেলে। এ সময় তাদের কাছ থেকে মোবাইলসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড