• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুরে অপহরণের ৩০ ঘণ্টা পর যুবক উদ্ধার

  সারাদেশ ডেস্ক

২৫ ডিসেম্বর ২০২০, ১৮:১৯
প্রতীকী ছবি

মেহেরপুরের গাংনীতে অপহরণের ৩০ ঘণ্টা পর অপহৃত উজ্জল হোসেনকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার তেরাইল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় অপহৃতের পিতা বাদী হয়ে গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। উজ্জল হোসেন তেঁতুলবাড়িয়া পশ্চিমপাড়া মাফিজুর রহমানের ছেলে।

অপহরণের সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য গাংনী বাজারের স্বর্ণ ব্যবসায়ী বিনয়, বিকাশ ব্যবসায়ী থানাপাড়ার সাফায়েত ও মেহেরপুর সদর উপজেলার ষোলমারী গ্রামের খালেদকে আটক করেছে পুলিশ। এ ছাড়া উজ্জল হোসেনকেও জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। উজ্জলের পিতা মাফিজুর রহমান জানান, বুধবার সন্ধ্যায় ৭টায় বাড়ির পাশ থেকে উজ্জলকে মোটরসাইকেল যোগে তুলে নিয়ে যায়। সে বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন স্থানে সন্ধান করেও পাওয়া যায়নি। পরে রাত ৯টার দিকে একটি নম্বর থেকে হাফিজ পরিচয় দিয়ে উজ্জলকে অপহরণ করা হয়েছে বলে জানায়। এক লাখ ৮০ হাজার টাকা দিলে তাকে ছেড়ে দেওয়া হবে তা না হলে হত্যার হুমকি দেওয়া হয়। পরে মুক্তিপণ হিসেবে এক লাখ ২০ হাজার টাকা দিতে চাইলে বিকাশ নম্বর দেন। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

গাংনী থানার এস আই নুরুল ইসলাম নুর বলেন, বিকাশ নম্বর যাচাই বাছাই শেষে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে বিকাশ ব্যবসায়ী থানাপাড়ার সাফায়েতকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গাংনী বাজারের স্বর্ণ ব্যবসায়ী বিনয় ও তার সহযোগী মেহেরপুর সদর উপজেলার ষোলমারী গ্রামের খালেদকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মেহেরপুরের পুলিশ সুপার এসএম মুরাদ আলী জানান, ঘটনাটি মাদক ব্যবসা সংক্রান্ত ঘটনা বলে প্রাথমিক অবস্থায় ধারনা করা হচ্ছে। তবে ঘটনাটি তদন্ত শেষ না হওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা সম্ভব হচ্ছে না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড