• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীতাকুণ্ডে নিখোঁজ ব্যবসায়ী ফরিদের লাশ মিলল ক্ষেতে

  সারাদেশ ডেস্ক

২৫ ডিসেম্বর ২০২০, ১৫:৩৫
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে মো. ফরিদুল আলম (৫৭) নামক নিখোঁজ এক ব্যবসায়ীর লাশ উদ্ধার হয়েছে। আজ শুক্রবার সকালে একটি জমিতে তার লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য প্রেরণ করে। নিহত ফরিদ সীতাকণ্ডের সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ফৌজদারহাট বাজারের মুদি দোকান ফরিদ স্টোরের মালিক ফরিদুল আলম গত বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক পৌনে ৭টার দিকে নিজের ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বাইরে যান। কিন্তু এরপর আর তিনি ফিরে আসেননি। রাতে ঘরে না ফিরলে বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করেন। ওই এলাকার ইউপি সদস্য মো. মোস্তাকিম আরজু জানান, ফরিদুল আলম একজন ভালো মানুষ ছিলেন। তার সাথে তেমন কারো প্রকাশ্যে দ্বন্ধের কথা শোনা যায়নি। তিনি ব্যবসা নিয়েই ব্যস্ত থাকতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় দোকান থেকে বের হয়ে তিনি আর ফিরে আসেননি। ফলে সবাই খোঁজাখুঁজি শুরু করলেও তাকে পাওয়া যায়নি। কিন্তু শুক্রবার সকালে বাড়ির কাছাকাছি একটি জমিতে তার লাশ পাওয়া গেছে।

আরজু বলেন, ওই জমিতে রাতের বেলায় তো দূরের কথা দিনেও কারো যাবার কথা না। তিনি কেন সেখানে গেলেন আমরা বুঝতে পারছি না। ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শফিকুল ইসলাম লাশটি উদ্ধার করেছেন। তাই লাশ পোস্টমর্টেম হলেই কেবল প্রকৃত ঘটনা আমরা জানতে পারবো।

নিহতের ভাই অ্যাএডভোকেট আবুবকর ছিদ্দিক সাংবাদিকদের বলেন, আমার সহজ-সরল ভাই কেন হঠাৎ এভাবে মারা যাবে? এটি হত্যা না আত্মহত্যা আমরা জানতে চাই।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাত থেকে ব্যবসায়ী ফরিদুল আলম নিখোঁজ ছিলেন। আজ শুক্রবার সকালে খবর পেয়ে আমরা একটি ধানক্ষেত থেকে লাশ উদ্ধার করেছি। তিনি বলেন, লাশের কাছে বিষের বোতল পাওয়া গেছে। আবার বিষ পান করলে যে লক্ষণ থাকার কথা তাও আছে। এখন এই বিষ তিনি স্বেচ্ছায় পান করেছেন নাকি কেউ তাকে খাইয়ে দিয়েছেন তা লাশের পোস্টমর্টেমের পর জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড