• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে প্রতিবন্ধী নারীকে জবাই করে হত্যা

  সারাদেশ ডেস্ক

২৫ ডিসেম্বর ২০২০, ১৪:০৬
সিরাজগঞ্জ ম্যাপ
সিরাজগঞ্জ ম্যাপ। (ছবি: সংগৃহীত)

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ব্রি-আঙ্গারু গ্রামের এক মানসিক প্রতিবন্ধী নারীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নারগু খাতুন (৩৬) ব্রি-আঙ্গারু পুর্বপাড়া গ্রামের ইসমাইল সরদারের মেয়ে। পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার গভীর রাতে কে বা কারা জবাই করে হত্যার পর নারগু খাতুনের লাশ বাড়ির পাশে ফেলে চলে যায়। আজ ভোরে এলাকাবাসী তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে অবিবাহিত প্রতিবন্ধী এই নারীকে হত্যা করা হয়েছে।

এদিকে গত কয়েক দিন ধরে এলাকায় আব্দুল্লাহ ও রউফ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এরই মধ্য আব্দুল্লাহ গ্রুপ সমর্থিত ইসমাইল সরদারের মেয়েকে হত্যা করা হলো।

আরও পড়ুন : বাবার অভিযোগ যৌন হয়রানি, মা বলছে মিথ্যা

শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান, বিষয়টি আমরা গুরুত্বের সাথে খতিয়ে দেখছি। লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্ততি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড