• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবাবগঞ্জে প্রতিমা ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার ২

  সারাদেশ ডেস্ক

২৪ ডিসেম্বর ২০২০, ২১:৫৮
ছবি : সংগৃহীত

ঢাকার নবাবগঞ্জ উপজেলার হরিষকুল পালপাড়া গ্রামের কয়েকটি মন্দিরে প্রতিমা ভাঙচুর ও অলংকার চুরির ঘটনায় সাগর চৌধুরী (৩৯) ও প্রেমা রাজবংশি (৩৫) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ এবং ডিবি ঢাকা জেলা দক্ষিণের একটি দল।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) পৃথকস্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সাগর চৌধুরী হরিষকুল গ্রামের মৃত মোকলেস চৌধুরীর ছেলে। প্রেমা বলমন্তচর গ্রামের মৃত কার্তিক রাজবংশির ছেলে।

বৃহস্পতিবার বিকালে নবাবগঞ্জ থানা পুলিশের একটি প্রেস রিলিজে জানানো হয়, গত ২১ ও ২২ ডিসেম্বর যন্ত্রাইল ইউনিয়নের হরিষকুল পালপাড়া গ্রামের কয়েকটি মন্দিরের প্রতীমা ভেঙে অলংকার, পোশাক সহ আসবাবপত্র চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় দুটি পৃথক মামলা দায়ের হয়। পরে বৃহস্পতিবার থানা পুলিশ এবং ডিবি ঢাকা জেলা দক্ষিণের যৌথ অভিযানে ঘটনার মূল হোতা সাগর চৌধুরীকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তি ও তথ্যমতে মালামাল উদ্ধার করা হয়।

এ ঘটনায় চুরি যাওয়া দুটি সোনার টিপসহ প্রেমা রাজবংশিকে গ্রেপ্তার করা হয়। সে টিপ দুটি কিনেছিল। নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার বিকালে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড