• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় জানালার গ্রিলে শিশুর ঝুলন্ত লাশ

  সারাদেশ ডেস্ক

২৪ ডিসেম্বর ২০২০, ০৯:০৮
ছবি : প্রতীকী

বগুড়ায় নিলা (১০) নামে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা ৭টায় সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের নামাবাল এলাকার বাসা থেকে সদর থানা ও ফুলবাড়ি পুলিশ ফাঁড়ি লাশটি উদ্ধার করে। নিহত নিলা সোনাতলা উপজেলার চরপাড়া প্রামের লিটন সরকারের মেয়ে। তবে সে তার বাবা-মায়ের সঙ্গে নামাবাল গ্রামে ভাড়া বাসায় থাকত।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটি আত্মহত্যা করেছে। তার দাদার বাড়ি সোনাতলায়। সে সমবয়সীদের সঙ্গে পিকনিক করতে চাইলে তার মা ইচ্ছার বিরুদ্ধে তাকে শনিবার শাখারিয়াতে নিয়ে আসে। এ নিয়ে বাবা-মার সঙ্গে তার অভিমান চলছিল।

বাবা-মা দুজনই বাহিরে কাজ করার জন্য বাড়িতে সে একা থাকত। পুলিশের ধারণা আনুমানিক বিকাল ৩টা থেকে ৫টার যেকোনো এক সময় সে গলায় ওড়না পেঁচিয়ে জানালার গ্রিলের সঙ্গে ফাঁস দেয়।

পুলিশের সূত্র আরো জানায়, নিহত নিলার শরীরে আঘাতের বা নির্যাতনের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) শফিকুল ইসলাম শফিক জানান, সংবাদ পেয়ে আমরা শিশুটির লাশ উদ্ধার করেছি। বর্তমানে লাশটি শজিমেক হাসপাতাল মর্গে রাখা আছে। ময়না তদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় সদর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ফয়সাল মাহমুদ জানান, শিশুটির পরিবারের কারো প্রতি কোনো অভিযোগ জানায়নি। তারপরও আমাদের একাধিক টিম প্রকৃত ঘটনা উন্মোচন কাজ করছে। তবে প্রাথমিকভাবে আমাদের মনে হয়েছে এটি একটি আত্মহত্যা। লাশের ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড