• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৪ ডিসেম্বর ২০২০, ০৯:০২
ছবি : প্রতীকী

নোয়াখালীর কবিরহাটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মঞ্জুরুল ইসলাম মঞ্জু (২০) উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ২নং ওয়ার্ড মির্জাপুর গ্রামের মাহবুবুল হক মেম্বার বাড়ির ইউছুপ আলীর ছেলে।

বুধবার রাত ৮টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে বিকাল ৪টার দিকে নোয়াখালী-জোরারগঞ্জ সড়কের কবিরহাটের হালিমের মোকাম নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, বিকাল ৪টার দিকে মঞ্জু এবং তার বন্ধুরা মোটরসাইকেল যোগে ঘুরতে যাচ্ছিল। হালিমের মোকাম নামক স্থানে পৌঁছালে এক পথচারীকে বাঁচাতে গিয়ে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় কবলিত হয়। এসময় মোটরসাইকেল পেছনে থাকা মঞ্জু ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তিতে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কবিরহাট থানার অফিসার ওসি টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাকবলিত হয়। নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড