• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে টিটো হত্যার আসামি নূর মহম্মদ আটক

  সারাদেশ ডেস্ক

২৪ ডিসেম্বর ২০২০, ০৮:৫৯
ছবি : প্রতীকী

যশোরের বাঘারপাড়ায় খালেদুর রহমান টিটো (২৮) হত্যা মামলার দুই নম্বর আসামি জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। কখন ও কিভাবে তাকে আটক করা হয়েছে তা জানা যায়নি।

তবে একটি সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার তত্তিপুর গ্রাম থেকে তাকে আটক করে বাঘারপাড়া থানায় আনা হয়।

গত ১০ ডিসেম্বর সদ্য সমাপ্ত বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনের আগের রাতে সহিংস ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হন নৌকা প্রতীকের সমর্থক টিটো। পরের দিন ঢাকায় নেওয়ার পথে টিটো মারা যান।

এ ঘটনায় নিহত টিটোর ভাই বেতালপাড়া গ্রামের বদর উদ্দীন বাদী হয়ে জহুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারী ও তার ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারীসহ ১৭ জনের নামে বাঘারপাড়া থানায় হত্যা মামলা করেন। মামলায় অজ্ঞাত আরো ২০-৩০ জনকে আসামি করা হয়।

মামলার ছয় নম্বর আসামি বাবুকে এর আগে আটক করে আদালতে পাঠায় পুলিশ। সম্প্রতি মামলার প্রধান আসামি দিলু পাটোয়ারীসহ পাঁচ আসামি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন। অন্য আসামিরা বর্তমানে পলাতক আছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড