• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালকিনিতে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ীসহ আহত ৩

  কালকিনি প্রতিনিধি, মাদারীপুর

২১ ডিসেম্বর ২০২০, ১৬:২৬
ছবি : সংগৃহীত

পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মাদারীপুরের কালকিনিতে ব্যবসায়ীসহ একই পরিবারের তিনজন আহত হয়েছেন। সোমবার সকালে এ হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবার।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কয়ারিয়া এলাকার চরআলিমাবাদ গ্রামের বৃদ্ধ মাছ ব্যবসায়ী সেলিম ফকিরের সঙ্গে একই এলাকার ইউসুফ ফকিরের দীর্ঘদিন ধরে শত্রুতা চলছিল। এর জেরে হঠাৎ ইউসুফ ফকিরের নেতৃত্বে আরিফ ফকির, মোবারক ফকির, আবুল ফকির ও মানুনসহ ১০/১২জন মিলে ব্যবসায়ী সেলিম ফকির (৬৫), স্ত্রী জাহেদা বেগম (৫০) ও ছেলে রাজিব ফকিরকে (২৩) হাতুড়িপেটা করে। এতে তারা গুরুতর আহত হন।

হামলার ঘটনায় ব্যবসায়ী সেলিমের স্ত্রী জাহেদা বেগম বাদী হয়ে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত জাহেদা বেগম বলেন, শত্রুতার জের ধরে ইউসুফ ফকির আমাদের কাছে চাঁদা দাবি করলে আমরা চাঁদার টাকা না দিতে চাইলে তারা আমাদের উপর হামলা চালায়। তবে অভিযুক্ত ইউসুফ ফকির বিষয়টি অস্বীকার করেছেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. নাছির উদ্দিন মৃধা বলেন, থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড