• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রাম সীমান্তে বিজিবির অভিযান, পিস্তল-গুলিসহ মাদক উদ্ধার

  কুড়িগ্রাম প্রতিনিধি

১৭ ডিসেম্বর ২০২০, ১৫:৪৬
জেলার ম্যাপ
ছবি : সংগৃহীত

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় বসতবাড়িতে অভিযান চালিয়ে একটি দেশীয় পিস্তল, ৪ রাউন্ড গুলি, ৪৩৪ পিস ইয়াবা ও ৮ কেজি গাঁজা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (১৬ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার পশ্চিম রামখানা সীমান্ত এলাকায় ওই অভিযান পরিচালনা করা হয়। তবে এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন পালিয়ে যাওয়ায় কাউকে ধরা সম্ভব হয়নি।

লালমনিরহাট ১৫ বিজিবির হাবিলদার রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদে উপজেলার রামখানা ইউনিয়নের পশ্চিম রামখানা মিস্ত্রিটারী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে ফজলে রহমানের বাড়িতে বুধবার রাতে লালমনিরহাট-১৫ ব্যাটালিয়নের হাবিলদার রফিকের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাড়ির বাথরুমের ছাদ থেকে একটি দেশীয় পিস্তল, ৪ রাউন্ড গুলি, ৪৩৪ পিস ইয়াবা ও ৮ কেজি গাঁজা জব্দ করা হয়। তবে বিজিবির অভিযানের বিষয়টি টের পেয়ে বাড়ির লোকজন পালিয়ে যায়। ফলে কাউকে আটক করা সম্ভব হয়নি।

আরও পড়ুন : কিশোরগঞ্জে ট্রাকচাপায় ৩ অটোরিকশাযাত্রী নিহত

বিষয়টি নিশ্চিত করে লালমনিরহাট ১৫ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এস এম তৌহিদুল আলম জানান, মাদক চোরাকারবারি ফজলে রহমানের বিরুদ্ধে নাগেশ্বরী থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড