• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

১৫ ডিসেম্বর ২০২০, ১৪:১৭
ছবি : জেলার ম্যাপ

চাঁদপুরে হাজীগঞ্জ পৌর এলাকার টোরাগড় গ্রামের আনোয়ার মিয়ার বাড়ি থেকে মজনু (২৮) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

সোমবার দিবাগত রাতের কোনো এক সময় এ যুবককে নিজ শয়নকক্ষের বিছানায় অজ্ঞাতরা গলায় ছুরি বা এ জাতীয় ধারালো কিছু চালিয়ে হত্যা করে।

হত্যাকাণ্ডের শিকার মজনু আনোয়ার মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তিনি যে ঘরে থাকতেন তার পাশের ঘরেই তার মা এবং ছোট ভাইয়ের স্ত্রী থাকেন। আজ মঙ্গলবার সকালে পুলিশ ও পিবিআই লাশ উদ্ধার করে ঘটনাস্থল পরিদর্শনসহ বিভিন্ন আলামত উদ্ধার করেছে। মজনু পাশের গাইন বাড়ির মৃত আমিন মিয়ার ছেলে।

নিহতের ভাই মন্টু জানান, মজনু অসুস্থ ছিলেন। তাই এদিন ভোরে মা তাকে দেখতে যান। গিয়ে দরজা খোলা অবস্থায় দেখতে পান। এরপর খাটের ওপর মজনুর রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে মা চিৎকার দেন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি, পিবিআই পরিদর্শক আবু বকর সিদ্দিক। পুলিশ ও পিবিআই মরদেহের সুরতহাল রিপোর্ট ও হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ করেছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন জানান, হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ এবং বিষয়টি পর্যালোচনা করা হচ্ছে। আশা করি খুব দ্রুত রহস্য উদঘাটন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড