• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে সাবেক পৌর মেয়রের ওপর সন্ত্রাসী হামলা

  নড়াইল প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০২০, ১৪:২৩
কবির হোসেন (ছবি : দৈনিক অধিকার)

নড়াইল পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ব্যবসায়ী খান মোহাম্মদ কবির হোসেনের উপর চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলায় হয়েছে।

রবিবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় নড়াইল সদরের মুলিয়া বাজারের পাশে নিজের মাছের ঘেরে এ হামলার ঘটনা ঘটেছে। হামলায় কবির হোসেনের ছয়টি দাঁত ক্ষতিগ্রস্ত হয়েছে। এক পর্যায়ে তাকে অপহরণের চেষ্টা চালায় সন্ত্রাসীরা। আহত অবস্থায় কবির হোসেনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কবির হোসেনের স্বজনরা জানান, ব্যবসায়িক কাজে কবির হোসেন রবিবার সন্ধ্যায় মুলিয়া বাজারে যান। এক পর্যায়ে দক্ষিণ নড়াইল এলাকার সন্ত্রাসীরা তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। কবির হোসেন চাঁদা দিতে অস্বীকার করলে দুর্বৃত্তরা পিস্তলের বাট দিয়ে তার মাথা ও মুখে আঘাত করে। এতে কবির হোসেনের ছয়টি দাঁত ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন।

এদিকে চাঁদাবাজি ও মারধরের একপর্যায়ে দুর্বৃত্তরা কবির হোসেনকে তুলে নিয়ে যাওয়ার সময় নড়াইল শহরের হেলিপ্যাড এলাকায় মোটরসাইকেল থেকে লাফিয়ে পড়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেন তিনি।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান জানান, চাঁদা দাবির অভিযোগে কবির হোসেনের ওপর এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড