• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  সারাদেশ ডেস্ক

১৩ ডিসেম্বর ২০২০, ১১:৫৬
ছবি : প্রতীকী

টাঙ্গাইলের কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত তিনজন আহত হয়েছেন। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার চরভাবলা এলাকার ৪ নম্বর ব্রিজের কাছে এই ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালকের নাম রুবেল মিয়া। তিনি ঢাকার ধামরাইয়ের ইন্দ্রারা নয়াচরা গ্রামের ইমরান আলীর ছেলে। আহতরা হলেন- ধামরাইয়ের ফরহাদ হোসেন (৩০), ঠাকুরগাও জেলার জয়নুল (৩৮) ও একই জেলার নজরুল (৩৫)।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইয়ুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার মধ্যরাতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীর চরবাবলা নামক স্থানে উত্তরাঞ্চলগামী পোল্ট্রি ফিডবোঝাই ট্রাক ও ঢাকাগামী কয়লাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ট্রাকের চালক ও হেলপারসহ চারজন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে চালক রুবেল মারা যান। আহতরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড