• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে বাসের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১২ ডিসেম্বর ২০২০, ১৪:৩২
ছবি : প্রতীকী

পাবনার ঈশ্বরদীতে দাশুড়িয়া-লালন শাহ সেতু মহাসড়কের মুন্নার মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মাছ ব্যবসায়ী নিহত ও টেম্পু চালকসহ তিনজন আহত হয়েছেন।

শনিবার (১২ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত হয়েছেন পাকশী ইউনিয়নের বাঘইল ক্লাব মোড় এলাকার মৃত আহম্মদ আলী প্রামানিকের ছেলে মাছ ব্যবসায়ী রুবেল প্রামানিক (৪৫)। আহতরা তিনজন হলেন- টেম্পু চালক আসাদুল ইসলাম (৪৬), মাছ ব্যবসায়ী সেলিম (৪৮) এবং যাত্রী আনিস (১২) ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্থা (ওসি) শেখ নাসির উদ্দিন বলেন, মাছ ব্যবসায়ী রুবেল সকালে নাটোরের রাজাপুর থেকে মাছ কিনে রূপপুরে যাচ্ছিলেন। মিরকামারী এলাকার মুন্নার মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে আসা তুহিন পরিবহন নামের একটি যাত্রীবাহীবাস টেম্পুটিকে ধাক্কা দিলে চারজনই গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করে। সেখানে মাছ ব্যবসায়ী রুবেলের অবস্থার অবনতি হলে সকাল ৮টার দিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সে তার মৃত্যু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড