• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

  নোয়াখালী প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০২০, ২০:৫৮
নোয়াখালী
ছবি : সংগৃহীত

নোয়াখালীর সেনবাগে সড়ক দুর্ঘটনায় এক অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় অন্তত আরো ৩জন আহত হয়েছে।

নিহত সাহেব উল্যাহ (৬০) সেনবাগ উপজেলার জমিদার হাটের উত্তর লতিফপুর গ্রামের মৃত দেলোয়ার হোসেনর ছেলে। রবিবার (৬ ডিসেম্বর) দুপুর ৩টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে সিএনজি চালিত অটোরিকশা যোগে স্থানীয় কানকির হাট থেকে সেনবাগ যাওয়ার পথে সেনবাগ-কানকিরহাট সড়কের ফকিরহাট নামক স্থানে বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। এসময় গুরুত্বর আহত সাহেব উল্যাহকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে দুপুরের দিকে তার মৃত্যু হয়। সে সোনালী ব্যাংকের সেনবাগ শাখা থেকে প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত অবস্থায় অবসর গ্রহণ করেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, সড়ক দুর্ঘটনায় আহত একজনের ঢাকায় নেয়ার পথে মৃত্যুর কথা শুনেছি। তবে এ বিষয়ে বিস্তারিত জানা নেই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড